কী করতেন কোহলী? ক্রিশ্চিয়ানো রোনাল্ডো হয়ে কোনও দিন ঘুম থেকে উঠলে



 ODD বাংলা ডেস্ক: ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর প্রতি তাঁর শ্রদ্ধার কথা সবাই জানেন। এ-ও জানেন, রোনাল্ডোকে দেখেই তিনি ফিটনেসের প্রতি অতিরিক্ত জোর দিয়েছেন।


ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর প্রতি তাঁর শ্রদ্ধার কথা সবাই জানেন। এ-ও জানেন, রোনাল্ডোকে দেখেই তিনি ফিটনেসের প্রতি অতিরিক্ত জোর দিয়েছেন। কিন্তু কোনও দিন সকাল যদি সেই বিরাট কোহলীই হয়ে যেতেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো, তা হলে কেমন হত?


আরসিবি-র ইউটিউবের ভিডিয়োয় সম্প্রতি এ রকমই প্রশ্ন করতে দেখা গিয়েছে কোহলীকে। ভারতের প্রাক্তন অধিনায়ক উত্তরও দিয়েছেন মজার। বলেছেন, ‘আমি সবার আগে নিজের মস্তিষ্কের স্ক্যান করাতাম (এটা জানতে যে আমি সত্যিই রোনাল্ডো কিনা)। এর পর আমি খুঁজে বের করতাম কী করে ওর মানসিক শক্তি এতটা বেশি।’


এই ভিডিয়োয় ক্রিকেটীয় বিষয় নিয়েও আলোচনা করেছেন কোহলী। তাঁকে প্রশ্ন করা হয়, আইপিএলে কোন ম্যাচে হার তাঁর হৃদয় ভেঙে দিয়েছিল? কোহলী ২০১৬ সালের দু’টি ম্যাচের কথা তুলে ধরেছেন। জানিয়েছেন, সে বছর তারা আইপিএলের ফাইনালে উঠলেও হেরে যান। একই বছরে টি-টোয়েন্টি বিশ্বকাপে সেমিফাইনালে ভারতের হয়ে খেলার সময় তাঁরা বিদায় নেন। প্রসঙ্গত, আইপিএলের সেই ফাইনালে কোহলী ৫৪ রান করলেও দল হেরে যায় আট রানে। বিশ্বকাপ সেমিফাইনালে কোহলীর অপরাজিত ৮৯ রান করলেও ওয়েস্ট ইন্ডিজের কাছে হারে ভারত।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.