শিলাজিৎকে ভূতের ছবি বানানোর প্রস্তাব দিলেন শ্রীলেখা, জেনে নিন কারন

 


ODD বাংলা ডেস্ক: মাঝরাতের সুনসান রাস্তায় হটাৎ গাড়ি বিগড়ে যাওয়ায় শিলাজিৎ মজুমদারের (Shilajit Majumder) বাড়ি আশ্রয় নেন শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)। কিন্তু শিলাজিতের (Shilajit Majumder) বাড়ি ঢোকার পর শ্রীলেখার (Sreelekha Mitra) অদ্ভুত আবদার শুনে চমকে যাবে সবাই। আবদারটা হলো এই যে, শ্রীলেখা (Sreelekha Mitra) পরপর তিনটি ভূতের গল্প শোনাবেন শিলাজিতকে (Shilajit Majumder)। আর যদি একটাও গল্প শুনে শিলাজিৎ (Shilajit Majumder) ভয় পায় তবে তাকে একটি ভূতের ছবি বানাতে হবে।



না, বাস্তবে এমন কিছু হয়নি। এটি একটি সিনেমার অংশ। অভিজাত বরাটের(Abhijat Barat) ‘ভূতে বিশ্বাস করেন’ ছবির অংশ এটি। যেখানে শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra) ও শিলাজিৎ মজুমদারকে (Shilajit Majumder) গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে। যেখানে শ্রীলেখা মিত্রের (Sreelekha Mitra) নাম রুশা এবং শিলাজিতের (Shilajit Majumder) নাম প্রবাল বন্দোপাধ্যায়। শিলাজিতের (Shilajit Majumder) চরিত্রটি একজন চিত্র পরিচালক। ৮ এপ্রিল থেকে শুরু হয়েছে ছবির শুটিং (Abhijat Barat)।


এর আগেও অভিজাত বরাটের (Abhijat Barat) প্রথম ছোট ছবি ‘১২ সেকেন্ড’ ছবিটিতেও শিলাজিৎ (Shilajit Majumder) ও শ্রীলেখা (Sreelekha Mitra) মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন। তবে এবার আর স্বল্প দৈর্ঘ্যের ছবি নয় এবার পূর্ণদৈর্ঘ্য ছবি উপহার দিচ্ছেন তিনি (Abhijat Barat)। শোনা যাচ্ছে তার আসন্ন ছবিতে তিনটি ভূতের গল্প থাকতে চলেছে। বরিষ্ঠ চিত্র পরিচালক রামগোপাল ভার্মার (Ram Gopal Verma) ছবিতে এই ধরনের ছবি বানিয়ে সবার নজর কেড়েছিলেন। একটি ছবিতে তিনটি কিংবা চারটি ভূতের গল্পের উপস্থিতি থাকতো।


মূল ধারক গল্পে অভিনয় করতে চলেছেন শিলাজিৎ মজুমদার (Shilajit Majumder) ও শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)। এছাড়াও বাদবাকি তিনটি ছবিতে গল্প করতে চলেছেন বিশ্বজিত চক্রবর্তি, কুশল চক্রবর্তি, অনিন্দ্যপুলক বন্দোপাধ্যায় সহ অন্যান্য অভিনেতা। প্রথম পূর্ণদৈর্ঘ্য ছবিতে নবাগত পরিচালক (Abhijat Barat) কিভাবে রহস্যের জাল বুনতে পারে এখন সেটাই দেখার অপেক্ষা। বাংলা ছবিতে (Tollywood) থ্রিল অথবা ম্যাজিক রিয়ালিজম থাকলেও ভূতের অস্তিত্ব লক্ষ্য করা যায় না সেইভাবে। সেখান থেকে একটি ভৌতিক ছবি যে বাঙালির ভালো লাগবে

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.