টানা ১৬ ঘণ্টা শ্যুটিং চলে পর্নছবির! জনা পঞ্চাশ জনের সঙ্গে যৌনতা !

ODD বাংলা ডেস্ক: পর্ন ছবি লুকিয়ে কম বেশি সব দেশের মানুষই দেখে থাকেন। পর্ন ছবি নিয়ে সকলের একটা আলাদা আগ্রহ রয়েছে। কিন্তু তাঁদের জীবনটা মোটেও সুখের নয়। এই ছবির শ্যুটিং করতে গিয়ে তাঁদের যা সহ্য করতে হয়, তা শুনলে আপনি ভয় পেয়ে যাবেন!
চুক্তিতে সই করা পর্ন পারফরমারদের নাকি দিনে পাঁচ-ছ ঘণ্টার মধ্যে অন্তত দশ থেকে পনেরো বারের বেশি যৌন কর্মে লিপ্ত হতে হয়। শরীর খারাপ থাকলেও ছুটি মেলে না। বাধ্য হয়েই পারফম করতে হয়। অনেক সময় নাকি যন্ত্রণায় ছটফট করলেও ডাক্তার ডেকে ওষুধ খাইয়েই ফের পারফর্ম করতে হয়।

পর্ন পারফরমারদের জোর করে ধরে আনা হয় না, কিন্তু তাদের চুক্তিটা এতটাই কঠিন যে মাঝপথে পালানোর উপায় থাকে না। পর্ন সিনেমায় স্টার হতে পারেন বড়জোড় ৫-১০ শতাংশ, বাকিদের অবস্থা বেশ খারাপ হয়ে যায়।

পর্ন তারকারা জানান, কাজের চাপ থাকলেও টানা ১৬ ঘণ্টা শ্যুটিং করতে হয়। যেখানে অন্তত জনা পঞ্চাশ জনের সঙ্গে আলাদা আলাদাভাবে চলে অসুস্থ যৌনতা। কিন্তু পালানোর উপায় থাকে না। চুক্তি বলে কথা।

এসব নির্যাতন সইতে না পেরে অনেকেই আত্মহত্যার পথ বেছে নিয়েছেন। ক্রমশ বাড়ছে পর্ন পারফরমরাদের আত্মহত্যার ঘটনা। এইচআইভির ভয় তো থাকেই। অথচ কম বয়সে এরাই টাকার লোভে এই ইন্ডাস্ট্রিতে আসে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.