দীপিকার মুকুটে নয়া পালক, কান চলচ্চিত্র উৎসবে অন্য ভুমিকায় নায়িকা

ODD বাংলা ডেস্ক: কান চলচ্চিত্র উৎসবে দীপিকা পাড়ুকোনের বিচরণ নতুন কিছু নয়। ইতিপূর্বেও সেখানকার রেড কার্পেটে নিজের জৌলুস ছড়িয়েছেন। এবারেরও দেখা যাবে এই অভিনেত্রীকে। তবে এই কান উৎসব দীপিকার জন্য একেবারেই অন্যরকম। কারণ, ৭৫তম কান চলচ্চিত্র উৎসবের মূল পর্বের বিচারকের আসন অলংকৃত করবেন তিনি।

কানের অফিসিয়াল ওয়েবসাইট থেকে এ তথ্য প্রকাশ করা হয়েছে। ২৬ এপ্রিল প্রাকশিত বিচারকদের তালিকায় দেখা গেছে দীপিকার নাম। সেখানে দীপিকার নামের পাশে অভিনেত্রী, প্রযোজক ও জনদরদি বিশেষণগুলো যোগ করা হয়েছে।

অভিনেত্রী হিসেবে হলিউডের সিনেমায়ও প্রধান চরিত্রে অভিনয় করতে দেখা গেছে দীাপিকাকে। পাশাপাশি বলিউডে তার রয়েছে এক সমৃদ্ধ কেরিয়ার। বিচারক হিসেবে জায়গা পেয়ে দীপিকার মুকুটে নয়া পালক।

উৎসবে দীপিকার সঙ্গে রয়েছেন আরও ৮ জন বিচারক। তারা হলেন—সুইডিশ অভিনেত্রী নুমি রাপেস, ব্রিটিশ অভিনেত্রী ও নির্মাতা রেবেকা হল, ইরানি পরিচালক আসগর ফারহাদি, ইতালিয়ান অভিনেত্রী ও নির্মাতা জাজমিন ক্রিঙ্কা, ফরাসি নির্মাতা লাজ লি, নরওয়ের চলচ্চিত্র নির্মাতা ইওয়াকিম ত্রিয়ের ও মার্কিন নির্মাতা জেফ নিকোলস। এই ৯ সদস্য বিশিষ্ট দলের নেতৃত্বে রয়েছেন ফরাসি অভিনেতা ভানসেন্ত লান্দন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.