IPL-এ বাড়ছে করোনার প্রকোপ, এবার আক্রান্ত দিল্লির এক ক্রিকেটার, কোয়ারেন্টাইনে গোটা দল


ODD বাংলা ডেস্ক:
আইপিএলে করোনার থাবা। এবার আক্রান্ত দিল্লির এক ক্রিকেটার। সূত্রের দাবি, দিল্লি ক্যাপিটালসের ওই ক্রিকেটারের ব়্যাপিড টেস্ট রিপোর্ট পজিটিভ এসেছে। এবার RT-PCR পরীক্ষা হবে তাঁর। তারপরই তাঁর রিপোর্ট সম্পর্কে নিশ্চিত হওয়া যাবে। তবে, আপাতত গোটা দল কোয়ারেন্টাইনে।পাঞ্জাব কিংসের (PBKS) বিরুদ্ধে খেলার জন্য সোমবারই দিল্লি থেকে পুণে উড়ে যাওয়ার কথা ছিল দিল্লির খেলোয়াড়দের। সেই সফর আপাতত বাতিল করা হয়েছে।

যদি শেষপর্যন্ত দিল্লি ক্যাপিটালসের ওই ক্রিকেটারের RT-PCR টেস্টের রিপোর্ট পজিটিভ আসে, তাহলে এই নিয়ে তিনি দিল্লি দলের তৃতীয় সদস্য, যিনি করোনার কবলে পড়বেন। দু'দিন আগে দলের ফিজিও প্যাট্রিক ফারহার্ট প্রথম এই মারণ ভাইরাসের কবলে পড়েন। এরপর দলের এক ম্যাসিওর করোনায় আক্রান্ত হয়। এবার এক ক্রিকেটারের আক্রান্ত হওয়ার খবর মিলল। যদিও কোন ক্রিকেটার আক্রান্ত হয়েছেন, তা এখনও স্পষ্ট নয়। তবে এই খবর গোটা টুর্নামেন্টকে অনিশ্চয়তায় মুখে ঠেলে দিল।

প্রসঙ্গত, করোনার জন্য গত দুই মরশুম এই মেগা টুর্নামেন্ট ঘরের মাটিতে আয়োজন করা যায়নি।  এ বছরও আইপিএল ভারতে হবে কিনা তা নিয়ে একটা সময় রীতিমতো সংশয় তৈরি হয়েছিল। কিন্তু গত কয়েক মাসে দেশে সংক্রমণের হার অনেকটা কমে যাওয়ায় মহারাষ্ট্রের দু'টি শহরে লিগ আয়োজন করার সিদ্ধান্ত নেয় বিসিসিআই (BCCI)। আইপিএলের জন্য কড়া জৈব বলয়ের ব্যবস্থা করা হয়। ক্রিকেটার, সাপোর্ট স্টাফ, তাঁদের পরিবার, এমনকী মাঠকর্মীরাও থাকছেন জৈব বলয়ে। কিন্তু এত সচেতনতা সত্ত্বেও করোনার থাবা এড়ানো যাচ্ছে না।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.