প্রভাবশালী নেতাদের নাম করে প্রতারণা, অভিযুক্তকে বেধড়ক মার প্রতারিতদের



ODD বাংলা ডেস্ক: প্রভাবশালী নেতাদের নাম করে মিলিটারি ইঞ্জিনিয়ারিং সার্ভিসে (এমইএস) চাকরি দেওয়ার  প্রলোভন দেখিয়ে প্রতারণা। কয়েক লক্ষ টাকা আত্মস্যাৎ করার অভিযোগ উঠল এক ব্যক্তির বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে জলপাইগুড়ি জেলার কোতোয়ালি থানা এলাকায়।শনিবার অভিযুক্তকে সামনে পেয়ে বেধড়ক মার প্রতারিত যুবক ও যুবতীর।


প্রতারিত এক যুবক রনাস পারভেদের অভিযোগ, শাসক দলের নেতাদের নাম করে চাকরি দেওয়ার প্রলোভন দেখিয়ে কয়েক লক্ষ টাকা টাকা নিয়েছিল অভিযুক্ত।বার বার চাকরির নামে ঘোরানো হচ্ছিল। কিন্তু পরে যখন চাকরির জন্য চাপ দেওয়া হলে বেপাত্তা হয়ে যায় ওই প্রতারক। শনিবার পালিয়ে থাকা অভিযুক্ত যুবককে শহরের বয়েলখানা বাজার এলাকায় ধরে ফেলেন প্রতারিত যুবকরা।


পুলিস জানিয়েছে, ওই ব্যক্তি আগেও একাধিক যুবক যুবতিকে থেকে চাকরি দেওয়ার নাম করে টাকা হাতিয়েছে। প্রভাবশালী নেতাদের সঙ্গে ওঠা বসা রয়েছে বলে পরিচয় দেয়। ক্ষিপ্ত যুবকদের একাংশ অভিযুক্তকে মারধর করে বলে অভিযোগ। মারধরের জেরে রক্তাক্ত হয় অভিযুক্ত। প্রতারিতরাই অভিযুক্তকে আটক করে  কোতোয়ালি থানার নিয়ে আসেন। পুলিস জানিয়েছে, অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু হয়েছে। কারা মারধর করল অভিযুক্তকে সেটাও দেখাও খতিয়ে হচ্ছে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.