রেখা থেকে শুরু করে মুনমুন সেন, যাঁদের সঙ্গে নাম জড়িয়েছিল পাক প্রধানমন্ত্রীর


ODD বাংলা ডেস্ক: ক্রিকেটার থেকে রাজনীতিতে পা দেওয়া, পরবর্তীতে পাকিস্তানের প্রধানমন্ত্রীর চেয়ারে বসা ইমরান খানের প্রেমিকার তালিকা নেহাত ছোট নয়। এক সময়ের জনপ্রিয় এই ক্রিকেটারের প্রেমিকার তালিকায় বলিউডের কয়েকজন নায়িকাও ছিলেন বলে শোনা যায়।

বলিউডের জনপ্রিয় নায়িকা রেখার সঙ্গে ইমরান খানের প্রেমের সম্পর্ক ছিল বলে জোর গুঞ্জন আছে। তবে ভীষণ গোপন ছিল ইমরান-রেখার প্রেম। সেই সময়ের একটি পুরনো প্রতিবেদনে তাদের প্রেমের সম্পর্কের বিষয়ে জানা যায়। ওই প্রতিবেদনে বলা হয়েছে, রেখার সঙ্গে মুম্বইতে বেশ কিছুদিন একসঙ্গে থেকেছেন ইমরান খান। তাদের সমুদ্রের তীরে একসঙ্গে বেড়াতেও দেখা গেছে বলে দাবি করা হয়েছিল ওই প্রতিবেদনে। এমনকি তাঁরা বিয়ে করতে পারেন বলেও গুঞ্জন ছিল। 

তবে শুধু রেখা নন, বলিউডের আরও তিন নায়িকার সাথে প্রেমের গুঞ্জন শোনা যায় এক সময়কার 'প্লেবয়' খ্যাত ইমরান খানের।জনপ্রিয় নায়িকা জিনাত আমানও নাকি ইমরান খানের প্রেমিকার তালিকায় ছিলেন। ক্রিকেট খেলতে ভারত আসলে ইমরানের ২৭ তম জন্মদিন নাকি তাঁরা একইসঙ্গে উদযাপন করেছিলেন বলে শোনা যায়।শুধু তাই নয়, বলিউডের আর এক অভিনেত্রী শাবানা আজমির সঙ্গে একসময় প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন বলে শোনা যায় ইমরান খান।

তবে কেবল বলিউড নয়, কিংবদন্তী নায়িকা মুনমুন সেনের সঙ্গেও নাকি প্রেমের সম্পর্ক ছিল ইমরানের। সেসময় ইমরান-মুনমুনের রোমান্স নিয়ে কলকাতা থেকে করাচি পর্যন্ত আলোচনা হত বলে জানা গেছে। এসব প্রেমের গুঞ্জন নিয়েও পাক-ভারতে এক সময় কম জল ঘোলা হয়নি। তবে কখনওই এই ব্যাপারে কোনও জোড়ালো প্রমাণ মেলেনি। কোনও পক্ষই এ নিয়ে মুখ খোলেননি।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.