মাতৃত্বের স্বাদ পেলেন কাজল


ODD বাংলা ডেস্ক: এক সপ্তাহ আগেই কালো পোশাকে ম্যাটারনিটি ফটোশুট করে নেটদুনিয়ায় সাড়া ফেলেছিলেন অভিনেত্রী কাজল আগরওয়াল। তার সোশ্যাল মিডিয়া পেজে চোখ রাখলেই বোঝা যায় যে গর্ভাবস্থা বেশ  উপভোগ করেছেন তিনি। মঙ্গলবার পুত্র সন্তানের জন্ম দিলেন কাজল আগরওয়াল। 

প্রথমবার মা হলেন নায়িকা। প্রথম থেকেই আগত সন্তানকে নিয়ে উচ্ছ্বসিত ছিলেন তিনি। অবশেষে নায়িকার কোল আলো করে এল এক ফুটফুটে পুত্র সন্তান। পরিবারের নতুন সদস্যকে নিয়ে ব্যস্ততা তুঙ্গে। তবে এরই মাঝে সংবাদমাধ্যমকে জানানো হয়েছে যে মা ও সন্তান দুজনেই সুস্থ আছেন। চলতি বছর জানুয়ারি মাসে নিজের অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানিয়েছিলেন কাজল। 

২০২০ সালের ৩০ সেপ্টেম্বর বিবাহবন্ধনে আবদ্ধ হন কাজল আগরওয়াল এবং গৌতম কিচলু। সম্প্রতি গৌতমকে নিয়ে আবেগঘন পোস্ট লিখেছিলেন নায়িকা। সেখানে সবসময় তার পাশে থাকার জন্য গৌতমকে ধন্যবাদ জানান তিনি। তিনি লিখেছিলেন যে  কীভাবে প্রতি মুহূর্তে তাকে আগলে রেখেছেন তার স্বামী। তার সবসময় খেয়াল রেখেছেন। নতুন সদস্যের আগমনে পরিবারে খুশির হাওয়া। পাশাপাশি আগামী সপ্তাহেই মুক্তি পেতে চলেছে কাজলের ছবি 'আচার্য'। সোশ্যাল মিডিয়ায় প্রিয় নায়িকাকে মা হওয়ার শুভেচ্ছা জানিয়েছেন তার ভক্তরা। 

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.