হাজার কোটির মার্জিন ছুঁতে চলেছে KGF Chapter 2, কোন অভিনেতা কত টাকা পেলেন


ODD বাংলা ডেস্ক: KGF-এর মুখ্য চরিত্রে দুর্দান্ত অভিনয়ের জন্য ব্যাপক প্রশংসিতও হয়েছেন অভিনেতা যশ। আগে প্রতি ছবির জন্য ১৮-২০ কোটি টাকা নিতেন অভিনেতা। জানা গিয়েছে, KGF Chapter 2 -এ অভিনয় করার জন্য ২৫ কোটি টাকা নিয়েছেন যশ।

সঞ্জয় দত্ত

KGF Chapter 2 ছবির অ্যান্টাগনিস্ট অধীরার ভূমিকায় অভিনয় করেছেন সঞ্জয় দত্ত। ভাইকিংয়ের আদলে গড়ে তোলা হয়েছিল তাঁর চরিত্রকে। অধীরার চরিত্রে অভিনয়ের জন্য নিজেকে অনন্য কায়দায় গড়েছেন সঞ্জুবাবা। ছবির জন্য তিনি ৯ থেকে ১০ কোটি টাকা নিয়েছেন বলে খবর।

​শ্রীনিধি শেট্টি

২৯ বছরের মডেল তথা অভিনেত্রী শ্রীনিধি শেট্টি KGF ছবিতে রিনা দেসাইয়ের চরিত্রে অভিনয় করেছেন। ২০১৬ সালে Miss Supranational -এর শিরোপা জিতেছিলেন তিনি। এরপর একের পর এক ছবির অফার আসে। তার মধ্যে অন্যতম ছিল KGF Chapter 1। ছবির দ্বিতীয় কিস্তির জন্য শ্রীনিধি ৩-৪ কোটি টাকা নিয়েছেন বলে খবর।

​রবিনা টন্ডন

KGF Chapter 2 ছবিতে প্রধানমন্ত্রী রামিকা সেনের ভূমিকায় অভিনয় করেছেন রবিনা । দক্ষিণী ছবির তাৎপর্যপূর্ণ ছবিতে অভিনয় করে বেজায় খুশি বলিউডের একসময়ের তাবড় এই অভিনেত্রী। জানা গিয়েছে, ওই ছবির জন্য রবিনা দু’ কোটি টাকা পেয়েছেন।

​প্রকাশ রাজ

দক্ষিণী ছবির জনপ্রিয় মুখ প্রকাশ রাজ। বলিউডি ছবিতেও কাজ করেছেন তিনি। আজ পর্যন্ত দু'শোটিরও বেশি ছবিতে কাজ করেছেন এই অভিনেতা। KGF Chapter 1 -এ ছিলেন না তিনি। কিন্তু, KGF Chapter 2 -তে বিজয়েন্দ্র ইঙ্গালগির চরিত্রে অভিনয় করেছেন তিনি। জানা গিয়েছে প্রকাশ রাজ এই ছবিতে অভিনয়ের জন্য ৮০ লাখ টাকা নিয়েছেন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.