মৃত্যুর ঠিক আগে কী ঘটেছিল দিব্যা ভারতীর সঙ্গে, মৃত্যুদিনে জানুন সেই কাহিনি


ODD বাংলা ডেস্ক: বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে তিনি ছিলেন এক উজ্জ্বলময় নক্ষত্র। কেরিয়ারে যখন একটু একটু করে ওপরের দিকে উঠথেন তিনি তখনই আচমকা ছন্দপতন। ঠিক যতটা দ্রুতগতিতে ইন্ডাস্ট্রিতে এসেছিলেন ঠিক ততটাই দ্রুত হারিয়েও গিয়েছিলেন দিব্যা ভারতী। ১৯৯৩ সালের ৫ এপ্রিল অর্থাত আজকের দিনেই মাত্র ১৯ বছর বয়সে দিব্যার আকস্মিক মৃত্যু হয়। যার ফলে  শোকস্তব্ধ হয়ে পড়েছিল গোটা বলিউড। 

দিব্যার মৃত্যুকে কেন্দ্র করে একাধিক রহস্য দানা বেঁধেছিল। আজ তাঁর মৃত্যুদিনে ফিরে দেখা দিব্যা ভারতীর মৃত্যুর আগের কিছু ঘটনার টুকরো কোলাজ। বলিউড সূত্রে জানা যায় যে, ১৯৯৩ সালে ৫ এপ্রিল চেন্নাইয়ে শ্যুটিং সেরে মুম্বইয়ে নিজের বাড়িতে ফিরে এসেছিলেন দিব্যা। পরের দিন শ্যুটিং-এর জন্য হায়দরাবাদে যাওয়ার কথা থাকলেও একটা চোটের কারণে তা বাতিল করেন তিনি। আর সেইদিনই নাকি তাঁর নতুন ফ্ল্যাটও হাতে পাওয়ার কথা ছিল। 

৫ এপ্রিলের রাতে প্রায় দশটা নাগাদ ডিজাইনার নীতা লুল্লা এবং তাঁর স্বামী শ্যাম দিব্যার বাড়িতে গিয়েছিলেন বলে জানা যায়। বেশ খানিকক্ষণ গল্পও করেন তাঁরা। পাঁচতলার ওপর দিব্যার ঘরের জানলায় কোনও গরাদ ছিল না। সেই জানলার ওপর বসতে গিয়ে আচমকাই ভারসাম্য হারিয়ে সোজা পাঁচতলা থেকে নীচে পড়ে যান দিব্যা! এত উঁচু থেকে পড়ে গিয়ে প্রচুর রক্তক্ষরণও হয় তাঁর। এরপর তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হলেও শেষ রক্ষা করা যায়নি। হাসপাতালে নিয়ে যাওয়ার পরই তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়। 

দিব্যার এমন অকাল মৃত্যুর পর স্বাভাবিকভাবে তাঁর মৃত্যু নিয়ে নানারকমের রহস্য দানা বেঁধেছিল। তবে সম্ভাবনাময় এই অভিনেত্রীর অকাল প্রয়াণে বলিউডের এক অপূরণীয় ক্ষতি হয়েছিল বলেই মনে করে বলিউড।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.