জোড়ি হো তো অ্যায়সা! ৭০ বছরের বিবাহবার্ষিকীতে নয়া চমক দম্পতির, অবাক নেটিজেনরা

 


ODD বাংলা ডেস্ক: কুড়ি নয়, পঁচিশ নয়, একেবারে সত্তর বছরের বিবাহবার্ষিকী পালন করে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলেন আমেরিকার এক দম্পতি।


যে সে উদযাপন নয়, এমন অভিনব উপায়ে তাঁরা বিশেষ দিনটি পালন করেছেন, তা দেখেও আবেগপ্রবণ হয়ে পড়েছেন নেট নাগরিকরা। 


আমেরিকার দক্ষিণ ডাকোটার বাসিন্দা মেলভিন ও ন্যান্সি লুবারস। ন্যান্সি যখন ১৬ বছর বয়সি তখন তাঁর প্রেমে হাবুডুবু খেতেন মেলভিন। এর কয়েক বছর পর বিবাহ বন্ধনে আবদ্ধ হন মেলভিন ও ন্যান্সি। ৯১ বছর বয়সি মেলভিন ও ৮৭ বছরের ন্যান্সির এখন ভরা সংসার। ৫ সন্তানের বাবা-মা তাঁরা। ১২ জন নাতিনাতনি তাঁদের। মেলভিন ও ন্যান্সির ৭০ বছরের দাম্পত্যজীবন উদযাপন করার দায়িত্ব নিলেন সকলে মিলে। 


বিবাহবার্ষিকীতে ন্যান্সি পরেছিলেন তাঁর বিয়ের পোশাক, সাদা রঙের গাউন। অন্যদিকে মেলভিন পরেছিলেন আর্মি স্যুট। এই পোশাকেই ৭০ বছর আগে ১৯৫২ সালে চার্চে গিয়ে বিয়ে করেছিলেন তাঁরা। যে বাগানে দাঁড়িয়ে ন্যান্সিকে মেলভিন প্রথম প্রোপোজ করেছিলেন, সেখানে দাঁড়িয়েই তাঁদের ৭০ বছরের বিবাহবার্ষিকীর ফটোশুট করা হয়েছে। ছবিগুলো তুলেছেন তাঁদের সবচেয়ে ছোট নাতনি অ্যানা। যিনি নিজে একজন প্রফেশনাল ফটোগ্রাফার। ছবিগুলো সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন অ্যানা। নজরকাড়া ছবিতে রোমান্টিক মুডে দেখা গিয়েছে তাঁদের। মেলভিনের বাহুডোরে ন্যান্সি, কখনও আবার ন্যান্সিকে জড়িয়ে ধরে মেলভিনের মুখে হাসি। একে অপরের প্রতি তাঁদের আবেগও ফুটে উঠেছে ছবিতে। যা দেখে মুগ্ধ নেটিজেনরা

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.