‘খুনও হতে পারি’, আস্থা ভোটের আগে আশঙ্কা প্রকাশ প্রধানমন্ত্রীর


ODD বাংলা ডেস্ক:  পাক প্রধানমন্ত্রী ইমরান খানকে হত্যা করা হতে পারে-এবার নিজের গলাতেই এমন সুর শোনা গেল খোদ পাক প্রধানমন্ত্রীর গলাতেও। রবিবার পাকিস্তানে আস্থা ভোট। তার আগে হত্যার আশঙ্কা প্রকাশ করলেন পাক প্রধানমন্ত্রী ইমরান খান। বললেন, “আমার কাছে নিশ্চিত খবর আছে, আমার প্রাণহানি হতে পারে। একইসঙ্গে তাঁর দৃপ্ত ঘোষণা, “তবু আমি আমার সংকল্প থেকে সরব না। স্বাধীন ও গণতান্ত্রিক পাকিস্তান গঠন করবই।”

চাপের মুখেও ইস্তফা দেননি ইমরান খান। উলটে রবিবার আস্থা ভোটের (No Confidence Motion) অপেক্ষায় রয়েছেন তিনি। এমন পরিস্থিতিতে আন্তর্জাতিক সংবাদমাধ্যম ARY News-কে দেওয়া সাক্ষাৎকারে আশঙ্কা প্রকাশ করেন ‘ক্যাপ্টেন’ ইমরান খান (Imran Khan)। পাকিস্তানবাসীর উদ্দেশে বার্তা দিয়ে বলেন, “আমি আমার দেশকে জানাতে চাই, আমার জীবনও বিপন্ন। ওরা আমাকে হত্যার পরিকল্পনা করছে। শুধু আমাকে নয়, আমার স্ত্রীকেও হত্যার ছক কষছে।” 

তিনি আরও জানান, আস্থা ভোটে যদিও আমরা জিতে যাই তাহলে আর এই দলবদলুদের সঙ্গে কাজ করবে না। সেক্ষেত্রে দ্রুত নির্বাচন করানোই হবে তাঁর লক্ষ্য। এর পরই দেশবাসীর কাছে ইমরানের আরজি, “আমার দেশবাসীকে বলছি, এবার ভোট হলে আমাদের একক সংখ্যা গরিষ্ঠতা দিন।” প্রসঙ্গত, ইমরানের জোটসঙ্গী পিটিআই বিরোধীদের সঙ্গে সামিল হয়েছে। যার জেরে পাক সংসদে সংখ্যালঘু হয়েছে ইমরানের দল তেহেরকি ইনসাফ।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.