পুরীর জগন্নাথ মন্দিরে আচমকা অজ্ঞান দর্শনার্থী, তারপর মৃত্যু...


ODD বাংলা ডেস্ক: পুরীর জগন্নাথ মন্দিরে দর্শনের পরই মৃত্যু হল এক ব্যক্তির! জানা গিয়েছে, রবিবার পুরীর মন্দিরে পুজো দিতে গিয়েছিলেন ছত্রিশগড়ের বাসিন্দা ওয়াই জি মূর্তি (৭২)। এদিন আচমকাই তিনি বিমলা মন্দিরের সামনে অজ্ঞান হয়ে পড়েন। তড়িঘড়ি তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

রবিবার সকাল সাড়ে সাতটা নাগাদ পুরীর মন্দিরে এসেছিলেন ওই ব্যক্তি। সঙ্গে ছিল তাঁর পরিবার। জানা গিয়েছে, এদিন মন্দিরে দর্শনের সময়ই আচমকা অজ্ঞান হয়ে পড়েন তিনি। পুরীর জেলা হাসপাতালের চিকিৎসক ডা: সত্যজিৎ মোহান্ত বলেন, " হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ওই ব্যক্তির, প্রাথমিকভাবে এটাই মনে করা হচ্ছে। কিন্তু, ওই ব্যক্তির পরিবার অটোপসি করাতে রাজি হয়নি তাই মৃত্যুর কারণ সঠিক করে বলা সম্ভব নয়। কিন্তু, অতীতে ওই ব্যক্তির যে হেলথ রেকর্ড রয়েছে তা সামনে রাখলে অনুমান করা যায় হৃদরোগে তাঁর মৃত্যু হতে পারে।" 

অন্যদিকে, মূর্তির পরিবারের দাবি, সকাল থেকেই তিনি ঠিক ছিলেন। কোনও রকম অসুস্থতার কথা তিনি সামনে আনেননি। কোনও শারীরিক অস্বস্তিও তাঁর হচ্ছিল না। সকাল পর্যন্ত তিনি ঠিক ছিলেন। আচমকা তাঁর এই মৃত্যুতে শোকস্তব্ধ গোটা পরিবার।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.