ভারতীয় সিনেমার ইতিহাসে এই প্রথম! আরও ৫০টি ভাষায় আসছে ‘RRR’

ODD বাংলা ডেস্ক: গত ২৫ মার্চ ভারতের বিভিন্ন প্রেক্ষাগৃহে তেলুগু, তামিল, হিন্দি, কন্নড় ও মালয়ালম মোট ৫ ভাষায় মুক্তি পায় এস এস রাজামৌলি পরিচালিত সিনেমা ‘RRR’। এরই মধ্যে ভারতের বক্স অফিসে সর্বকালের সেরা সিনেমার তালিকায় নাম লিখিয়েছে সিনেমাটি। দক্ষিণ ভারতীয় সুপারস্টার রাম চরণ ও জুনিয়র এনটিআর অভিনীত সিনেমাটি এরই মধ্যে বক্স অফিসে হাজার কোটি টাকারও বেশি আয় করেছে। এবার জানা গেল আরও ৫০ ভাষায় সিনেমাটি মুক্তি পেতে চলেছে।

‘RRR’ সিনেমার হিন্দি, ডিজিটাল ও স্যাটেলাইট স্বত্বাধিকারী পেন ইন্ডিয়া লিমিটেডের কর্ণধার জয়ন্তীলাল গাড়া সম্প্রতি মুম্বাইয়ের এক পাঁচতারা হোটেলে সিনেমাটির সাফল্য উদ্‌যাপনে পার্টির আয়োজন করেন। হাজার কোটি আয়ের সাফল্য উদ্‌যাপনে সেখানে বসেছিল তারার মেলা। নির্মাতা-প্রযোজক করণ জোহর থেকে শুরু করে জাভেদ আখতার, আমির খান, তুষার কাপুর, হুমা কুরেশি-সহ অনেক বলিউড তারকাই অংশ নিয়েছিলেন। ছিলেন দক্ষিণী সিনেমার অনেকে। ওই সময় উপস্থিত তারকাদের সামনে এই ঘোষণা করেন জয়ন্তীলাল

তিনি আরও বলেন, ‘আরআরআর’ নির্মাতারা পে-পার-ভিউ প্ল্যাটফর্মে সিনেমাটি মুক্তির বিষয়ে আলোচনা করছেন। নেটফ্লিক্সের কাছে হিন্দি স্বত্ব এবং জিফাইভের কাছে চারটি দক্ষিণী ভাষার স্বত্ব বিক্রি করা হয়েছে। প্রসঙ্গত,‘আরআরআর’ সিনেমার প্লট ১৯২০ সালের। দুই কিংবদন্তি মুক্তিযোদ্ধা-আল্লুরি সীতারামারাজু ও কোমারাম ভীমের ওপর ভিত্তি করে একটি ফিকশন গল্প। রামচরণ ও জুনিয়র এনটিআর ছাড়া এতে অভিনয় করেছেন আলিয়া ভাট, অজয় দেবগন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.