কেবল রূপই নয়, বাস্তব জীবনে অসামান্য গুণের অধিকারি পুষ্পার প্রেমিকা 'শ্রীভল্লি'


ODD বাংলা ডেস্ক: মাত্র ২৬ বছর বয়সেই সোশ্যাল মিডিয়ায় ৩০মিলিয়ন মানুষের হৃদয়ে বসবাস করছেন দক্ষিণী নায়িকা রশ্মিকা মন্দানা। বিশেষত পুষ্পা-দ্য রাইজ ছবিতে অভিনয় করার পর সারা দেশে রশ্মিকার ফ্যান ফলোইং বেড়েছে বই কমেনি। এত অল্প বয়সে খ্যাতির শিখরে পৌঁছে যাওয়া নায়িকার আজ জন্মদিন, এই বিশেষ দিনে তাঁর সম্পর্কে জেনে নিন কিছু না-জানা কাহিনি।

  • রশ্মিকা মন্দানা, যাঁকে এক কথায় বলে 'বিউটি উইথ ব্রেন'।কারণ নায়িতার ঝুলিতে রয়েছে সাইকোলজি এবং জার্নালিজম অ্যান্ড মাস কমিউনেকেশনে ব্যাচেলর ডিগ্রি।
  • কলেজ জীবন থেকেই মডেলিং-এ হাত পাকিয়েছিলেন রশ্মিকা। এরপর ২০১৪ সালে ক্লিন অ্যান্ড ক্লিয়ার টাইমস ফ্রেশ ফেস-এর খেতাব জেতার পরই তাঁর জীবনের মোড় ঘুরে যায়।কারণ এই খেতাব জেতার পরই তিনি বিজ্ঞাপনে কাজ করতে শুরু করেন। এবং পরিচালক ঋষভ শেঠি তাঁকে সেখান থেকে পছন্দ করেন এবং কন্নড় ছবি কিড়িক পার্টি দিয়ে অভিনয় জগতে আত্মপ্রকাশ করার সুযোগ করে দেন রশ্মিকাকে।
  • এরপর ২০১৮ সালে কন্নড় ছবি 'চমক'-এর হাত ধরে ফিল্ম ফেয়ার পুরস্কার পান। ওই একই বছর ভেঙ্কি কুদুমুলার 'চলো' ছবিতে কাজ করেন, যেখানে লিড রোলে ছিলেন নাগা সূর্য।
  • তারপর থেকেই বিনোদন জগতে আর ফিরে তাকাতে হয়নি রশ্মিকাকে। দক্ষিণী ইন্ডাস্ট্রিতে ভূয়সী প্রশংসা কুড়ানোর পর নায়িকা বলিউডেও ডেবিউ করেন।
  • জনপ্রিয়তার শিখড়ে পৌঁছে তিনি তাঁর বন্ধুর জন্য বিনামূল্যে ফটোশ্যুট করেছিলেন, যা রীতিমতো ভাইরাল হয়েছিল। ফটোশ্যুটোর বিষয়বস্তু ছিল বাড়তে থাকা জলদূষণ, বিশেষত কর্ণাটকের বেল্লাদুর লেকের জলদূষণ সম্পর্কে সচেতনতা গড়ে তোলেন নায়িকা।
  • রশ্মিকার পোষ্যপ্রেম উল্লেখ করার মতো। নায়িকার বাড়িতে একটা-দুটো নয়, অসংখ্য কুকুর ছানা রয়েছে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.