মহাদেবের অন্ধ ভক্ত, গিয়েছেন জেলেও! জন্মদিনে অজানা অজয়


ODD বাংলা ডেস্ক: বলিউডে ভিন্ন ধারার ছবির ক্লাবে বহুদিন আগেই নাম লিখিয়েছেন অজয় দেবগন।আজ তাঁর জন্মদিনে তাঁর সম্পর্কে জেনে নিন কিছু অজানা তথ্য-

অজয়ের বাবা-মাও বলিউডের সঙ্গে যুক্ত ছিলেন
অজয়ের বাবা বীরু দেবগন ৭০ এবং ৮০-র দশকে একজন অ্যাকশন-ফিল্ম ডিরেক্টর এবং স্টান্টম্যান ছিলেন যেখানে অজয়ের মা বীনা দেবগন ছিলেন একজন চলচ্চিত্র নির্মাতা/প্রযোজক। অজয়ের ভাইও বলিউডের সঙ্গে যুক্ত। অনেকেই জানেন না যে অজয় ​​দেবগনের একটি ভাই আছে, নাম অনিল দেবগন, যিনি হিন্দি ছবিতে চিত্রনাট্যকার এবং চলচ্চিত্র নির্মাতা হিসেবে কাজ করেন।

অজয়ের আসল নাম কী?
অজয় ​​দেবগনের আসল নাম বিশাল দেবগন। ১৯৯১সালে, যখন তিনি তার ছবি 'ফুল অওর কাঁটে' করতে যাচ্ছিলেন, তখন তিনি তার নাম পরিবর্তন করেছিলেন কারণ সেখানে বিশাল নামে অন্যান্য অভিনেতা ছিলেন। 

ইংরেজিতে অজয়ের পদবী Devgan নাকি Devgn?
অজয় দেবগন আনুষ্ঠানিকভাবে তার পদবি পরিবর্তন করে Devgan থেকে Devgn করেছেন। এর পেছনের কারণগুলো অবশ্য বিষয়ভিত্তিক। ২০০৯ সালের আগস্ট মাসে তিনি তাঁর পদবীর বানানও পরিবর্তন করেন।

এখনও পর্যন্ত দুবার জেলে গিয়েছেন অজয় ​​দেবগন!
একটি সাক্ষাতকারে অজয় জানিয়েছিলেন যে, তিনি তার বিশ্ববিদ্যালয়ে পড়াকালীন পুরো "গুন্ডা" ছিলেন। তিনি বলেন, “আমি  দুবার জেলে গিয়েছি; কারঁ আমি আমার বাবার বন্দুক বের করেছিলাম। যা অবৈধ।"

অজয় আর অমিতাভ বচ্চনের মধ্যে মিল
অমিতাভ বচ্চনের পরে তিনিই একমাত্র পুরুষ সুপারস্টার যিনি সমগ্র বলিউডে 'দ্য লেজেন্ড অফ ভগত সিং' এবং 'জখম' চলচ্চিত্রের জন্য দুটি জাতীয় পুরস্কার পেয়েছেন।

মনে প্রাণে একজন শিবভক্ত
অজয় দেবগন মনে প্রাণে একজন শিবভক্ত। তিনি শৈব হিন্দুধর্মের অনুশীলন ও বিশ্বাস করেন এবং রুদ্রাক্ষও পরিধান করেন। পরবর্তীতে শিবায়-ছবিতে অজয়ের অভিনয় দর্শকদের মন কেড়েছে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.