মেয়েদের সম্পর্কে কিছু বাস্তব কথা! না জানলে অবশ্যই জেনে নিন

 


ODD বাংলা ডেস্ক: রাবনের নাম হয়তো আপনি অবশ্যই শুনেছেন। যাকে সবাই পাপী ও দুষ্ট রাক্ষস বলেই জানে। কিন্তু রাবণ মেয়েদের সম্পর্কে এমন চারটি সূত্র জানিয়েছেন যেটা জানার পর আপনিও বলবেন যে রাবণ একজন জ্ঞানী ব্যক্তি ছিলেন।


তার মধ্যেই চার ধরনের মহিলার থেকে অলওয়েজ দূরত্ব বজায় রাখাই মঙ্গল। তাই এই চার ধরনের মহিলাদের সম্পর্কে জানার জন্য পোস্টটি একদম শেষ পর্যন্ত অবশ্যই পড়ুন। তো চলুন শুরু করা যাক।


মেয়েদের সম্পর্কে কিছু বাস্তব কথা

1. Greedy Women বা লালচে মহিলা: রাবন নিজের প্রাণ যাওয়ার পূর্বে স্ত্রীদের সম্পর্কে এটা বলেছিলেন যে স্ত্রীরা ভীষণ মোটলোভী হয়ে থাকে। তাঁরা নিজেদের ইচ্ছা পূরণের জন্য যে কোন লিমিট ক্রস করতে পারে।


অর্থাৎ নিজের কোনো রকম লালসা মেটানোর জন্য আপনাকে ধোকা দেওয়ার আগেও তারা দুবার ভাববে না। এমনকি কাউকে নিজের রাস্তা থেকে সরিয়ে দিতে বা অন্য কারোর হয়ে যেতেও তারা পিছুপা হয়না।


অর্থাৎ এমন সিচুয়েশানে নিজেই লালসাকে মেটানোর জন্য তারা যেকোনো কিছুই করতে পারে। আর মেয়েদের ইমোশনাল সাইরি স্ট্রং হওয়ার কারণে তারা যেকোন লালসায় নিজেও সহজে ফেঁসে যেতে পারে। এন্ড এবার বাকিটা আপনারাই জানান যে রাবণের বলে এই কথাটি কতখানি বাস্তব।


2. রাবনের মতে মেয়েরা নিজেদের যে কোনো কথা বা প্রমিস থেকেও খুব দ্রুত পাল্টে যেতে পারে। অর্থাৎ আপনাকে ভালোবাসি বলে কাল আপনাকে মরে যেতে বলতেও ওদের মনে আটকায় না।


যার কারণে স্ত্রীদের কোন কথায় দ্রুত ভরসা করা উচিত নয়। এমনকি এই কারণেই স্ত্রীদের ওপর যথেষ্ট ভেবেচিন্তেই বিশ্বাস করা উচিত। এছাড়া ওই দিকের কথা বলতে খুব স্বাচ্ছন্দ্যবোধ করে।


অর্থাৎ স্ত্রীদের সঙ্গে নিজের পার্সোনাল কিছু কথা শেয়ার করার ফলে আপনার লাইফের গোপনীয়তা সম্পন্ন ফাঁস হয়ে যেতে পারে। এবং আপনি লড়াই ঝগড়া সম্মুখীন হতে পারেন। তো রাবনের বলা এই কথাটা কি আপনি কখনো নিজের লাইফের ফেস করেছেন? কমেন্ট করে অবশ্যই জানান।


3. স্ত্রীদের পেটে কোনো কথাই আটকে থাকে না: রাবনের এর মত অনুযায়ী শ্রীদের পেটে কোন কথা আটকে থাকে না। আপনি কোন মেয়ের ক্লোসলি হন না কেন সে আপনার লাইফের গোপনীয়তা কখনো না কখনো অন্য কারো সামনে ফাস্ট করবে।


Read: মেয়েরা কেমন ছেলেদের ভালোবাসে


সে রাগের মাথায় হোক বা নিজের ইমোশনের কন্ট্রোল হারিয়ে হোক। তাই কখনো কোনো স্ত্রীকে নিজেরা এমন কোন সিক্রেট জানানো উচিত নয় যেটা প্রকাশ্যে আসলে আপনার সন্মান চলে যেতে পারে বা বড় ধরনের আপনার কোন ক্ষতি হতে পারে।


কারণ এমন টা করলে সেই স্ত্রী যেকোনো সময় আপনার বিনাশের কারণ হয়ে উঠতে পারে। যে কথাটি একেবারে সত্য বলেই আমি মনে করি।


4. এছাড়াও স্ত্রীদের সম্পর্কে রাবণ জানিয়েছে যে, স্ত্রীরা খুব সহজেই যে কারোর কথার জালে ফেঁসে যায়। সে সামনে কোন ছেলে থাকুক বা মেয়ে। আর এভাবেই অন্যদের কথায় বিশ্বাস করে স্ত্রীরা নিজের সংসার ভালোবাসার বিনাশ করে ফেলে।


মেয়েরা রেগে গেলে কাউকে কুকথা শোনাতে ছাড়ে না। সে সামনে তার হাসবেন্ড থাকুক বা অন্য যে কেউ। আর এভাবেই সিচুয়েশন না বুঝে ইমোশনের কন্ট্রোল হারিয়ে তারা নিজেদের লাইফে বিপদ ডেকে আনে।


তো রাবনের বলা কথা গুলির মধ্যে কোনটি আপনার সবথেকে সেরা বলে মনে হল কমেন্ট করে অবশ্যই। জানান আজকের এই পোস্টটি “মেয়েদের সম্পর্কে সাইকোলজি” আপনার জন্য একটু কাজের মনে হলে লাইক শেয়ার করুন আপনার বন্ধুদের সঙ্গে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.