BJP-র হোয়ায়টসঅ্যাপ গ্রুপ ছাড়লেন শুভেন্দু অধিকারী! জল্পনা তুঙ্গে


ODD বাংলা ডেস্ক: BJP-র গ্রুপ লেফটের রাজনীতি অব্যাহত। এবার BJP-র জেলা সাংগঠনিক গ্রুপ থেকে বিদায় নিলেন রাজ্যের বিরোধী দলনেতা তথা নন্দীগ্রামের বিধায়ক শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari), ময়নার BJP বিধায়ক অশোক দিন্দা (Ashok Dinda), নন্দীগ্রামের BJP নেতা সাহেব দাস। রবিবার রাতে গ্রুপ থেকে বেরিয়ে গিয়েছেন তাঁরা। তবে কী কারণে এই গ্রুপ লেফট, তা এখনও জানা যায়নি। 

উল্লেখ্য, রবিবারই তমলুক সাংগঠনিক জেলা BJP র তরফে ৪২টি মণ্ডল সভাপতির নাম ঘোষণা করা হলে সেখান থেকে একাধিক পুরনো মণ্ডল সভাপতি বাদ গিয়েছেন বলে খবর। জানা গিয়েছে, সেখানে জেলা সভাপতি তপন বন্দ্যোপাধ্যায়ের ঘনিষ্ঠদের নাম রয়েছে, বাকিদের বিশেষ করে পুরনোরা তেমন ভাবে স্থান পাননি৷ এরপরই বিরোধী দলনেতা তথা নন্দীগ্রামের বিধায়ক শুভেন্দু অধিকারী, ময়নার BJP বিধায়ক অশোক দিন্দা, নন্দীগ্রামের BJP নেতা সাহেব দাসের গ্রুপ লেফট করে যাওয়াটা তাৎপর্যপূর্ণ বলা মনে করা হচ্ছে।

যদিও এই নিয়ে শুভেন্দু অধিকারীর কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি৷ তবে রাজনৈতিক মহলের ধারণা, দলের মধ্যে গোলযোগ থাকার জন্যই তাঁরা সাংগঠনিক গ্রুপ লেফট করেছেন৷ এর আগেও এমন ঘটনা ঘটেছে, যা নিয়ে রাজ্য রাজনীতি তোলপাড় হয়েছে৷ 

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.