মদ্যপ থাকার অভিযোগে ইরানে গ্রেফতার মান্দানা কারিমি, ৮৫ ঘা মারের সাক্ষী অভিনেত্রী



 ODD বাংলা ডেস্ক: সেদিনকার ঘটনা জানলে শিউরে উঠবেন। সবটাই নিজ মুখে জানিয়েছেন মান্দানা কারিমি।


রিল জীবনে নয়। রিয়েল জীবনেই কারাগারে কাটিয়েছিলেন মান্দানা কারিমি। কঙ্গনা রানাওয়াতের রিয়্যালিটি শো ‘লকআপ’-এ এসে এমন কথাই বলেছেন মডেল-অভিনেত্রী। তিনি ইরানের মেয়ে। ইরান তাঁর মাতৃভূমি। ভারতে কাজ করছেন অনেকদিন থেকেই। ‘লক আপ’-এর সাম্প্রতিক এপিসোডে নিজের গ্রেফতারি নিয়ে মুখ খুলেছেন তিনি। তাই নিয়ে হইচই পড়ে গিয়েছে। এমন কথা অন্য প্রতিযোগী পায়েল রোহাতগিকে বলছিলেন মান্দানা। মদ্যপ থাকার অভিযোগে তাঁকে গ্রেফতার করা হয় ইরানে। সেসময় তিনি ভারত থেকে ইরানে নিজের বাড়িতে বেড়াতে গিয়েছিলেন। জানিয়েছেন, তাঁর আসল জেলখানার ঘটনা…


মান্দানা জানিয়েছেন, তিনি আহত ছিলেন বলে তাঁকে কোনও শাস্তি পেতে হয়নি। তাঁর একটি অস্ত্রোপচারও হয়েছিল। কিন্তু তাঁর বন্ধুদের পেটানো হয়েছিল জেলের ভিতরে।


পায়েল রোহাতগিকে মান্দানা বলেছেন, “আমার এক বন্ধুর বোনের বিয়ে ছিল বলে ইরানে গিয়েছিলাম। শেষমেশ বিয়েতে যেতে পারিনি। শোমালে গিয়েছিলাম। এই জায়গাটি তেহরানের কাছে। যে রকম মুম্বই থেকে লোনাভলা বেড়াতে যায় মানুষ, অনেকটা সে রকম ব্যাপার ওই দেশে। একটি ভিলায় ছিলাম আমরা। বাইক ছিল সঙ্গে। আমি বাইক চালাতে দারুণ ভালবাসি। বাইক চালাচ্ছিলাম। টার্ন নিতে গিয়ে একটা দুর্ঘটনা ঘটে। পায়ে ব্যাথা পাই। আমরা একটা অস্ত্রোপচারও হয়। অস্ত্রোপচার চলাকালীন বন্ধুরা বাইরে মজা করছিল। আমার বেরিয়ে আসার অপেক্ষায় ছিল। ওদের মজা করতে দেখে কিছু মানুষের মনে হয়েছিল ওরা নেশা করেছে। ওই ঘটনার পরমুহূর্তেই আমাদের গ্রেফতার করা হয়। যাঁরা গ্রেফতার করতে এসেছিলেন, তাঁদের মধ্যে একজন যুদ্ধের সৈনিক।”


মান্দানা বলেছেন, “সেই সৈনিক আমাদের শিক্ষা দিতে চেয়েছিল। আমার সামনেই আমার বন্ধুদের পিটিয়েছিল। ৮৫ ঘা মেরেছিল। আমি আহত ছিলাম বলে বেঁচে গিয়েছিলাম। না হলে আমার কপালেও জুটত ৮৫ ঘা। চোট নিয়ে পালিয়ে যেতেও পারিনি। বসে বসে ওদের মার খাওয়া দেখেছিলাম।”

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.