মাত্র ১০ টাকায় মিলবে গালফ্রেন্ড, পাবেন এই শপিং মলে

 


ODD বাংলা ডেস্ক: অবশেষে গার্লফ্রেন্ড ভাড়া। ভাবতে অবাক লাগলেও এটাই সত্যি। শহরের শপিং মলে এবার থেকে মিলবে গার্লফ্রেন্ড। শপিংমলেই মিলবে গার্লফ্রেন্ড মাত্র ১০ টাকায়, ক্রেতা টানতে এমনটাই শুরু করলো কর্তৃপক্ষ।


কোনো স্পেশ্যাল দিন হোক বা কোনো ছুটির দিন, গার্লফ্রেন্ডের হাত ধরে ঘুরতে কে না ভালোবাসে। সঙ্গে একটু শপিং করা বা সিনেমা দেখা বা খাওয়া-দাওয়া তো আছেই। তবে সেই সমস্ত মানুষের কি দোষ যারা চাইলেও এই কাজগুলি করতে পারেন না? অর্থাৎ যাদের কোনো গার্লফ্রেন্ডই নেই? এই সমস্যার সমাধানেই এগিয়ে এসেছে শপিংমল কর্তৃপক্ষ। এক এক কোথাও ঘুরতে গিয়ে কোনো যুগলকে দেখে হিংসে করার দিন এখন শেষ কারণ চীনের একটি শপিং মলে গার্লফ্রেন্ডও ভাড়ায় পাওয়া যাবে।অবাক হলেও এটাই সত্যি।


তবে গার্লফ্রেন্ড ভাড়া নিতে গেলে দুটি গুরুত্বপূর্ণ শর্ত মেনে চলতে হবে। প্রথমটি হলো, মেয়েটিকে নিয়ে কোনোভাবেই শপিংমলের বাইরে যেতে পারবেন না ক্রেতারা, এবং দ্বিতীয় শর্তটি হলো, ওই মডেলদের গায়ে কোনোভাবেই হাত দিতে পারবেন না ক্রেতারা।

বিশেষত শপিংমলে ক্রেতার সংখ্যা বাড়ানোরজন্যই এই পন্থা অবলম্বন করা হয়েছে দক্ষিণ চীনের হিউয়ান শহরের এক শপিং মলে। এক আন্তর্জাতিক সংবাদমাধ্যমের খবর অনুযায়ী শপিংমলের কোরিডোরেই দাঁড়িয়ে থাকবেন কয়েকজন মহিলা যারা প্রত্যেকেই মডেল।


শপিংমলের অফার অনুযায়ী তারাই গার্লফ্রেন্ডের ভূমিকায় থাকবেন ক্রেতাদের সঙ্গে।ক্রেতাদের সঙ্গে শপিংমলে একসঙ্গে ঘোড়া, খাওয়া-দাওয়া, কেনাকাটা, সেলফি সব সুযোগই পাবেন ক্রেতারা। করিডোরে দাঁড়িয়ে থাকা মডেলদের মধ্যে নিজের পছন্দের মডেলকে বেছে নিয়ে ২০ মিনিট ধরে ঘোরাফেরার সুযোগপাওয়া যাবে।


কুড়ি মিনিটের জন্য ক্রেতার কাছ থেকে নেওয়া হবে ১ আর এম বি যাভারতীয় মুদ্রায় ১০ টাকার সমান।কিন্তু তাই বলে ক্রেতারা যে মডেলদের সঙ্গে যা খুশি করতে পারবেন তা কিন্তু নয়।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.