সোশ্যাল মিডিয়ার স্টার এই বিড়াল রানি, হুড়মুড় করে বাড়ছে ভক্ত সংখ্যা, কেন জানেন?



ODD বাংলা ডেস্ক: হর ও শহরতলির রাস্তার কুকুর নিয়ে কিছু মানুষ বেজায় বিরক্ত তথা ভীত। অন্যদিকে সেই কুকুরকেই ভালবাসার মানুষের সংখ্যাও নেহাত কম নয়। এর বাইরে বিড়াল-কুকুর যাঁরা পোষেন তাঁরা তো আছেনই। সব মিলিয়ে পোষ্য নিয়ে আদর, আবদার তথা অদিখ্যেতা দেখতে অভ্যস্ত আমরা। তারই নয়া সংযোজন এক বিড়াল (Cat) রানি। যিনি বর্তমানে সোশ্যাল মিডিয়ার (Social Media) স্টার বলেও দাবি। এক ঘটনার পর তার ভক্তের সংখ্যা নাকি হু-হু করে বাড়ছে। কী সেই ঘটনা?


আগে জেনে নেওয়া যাক- তিনি কিন্তু বংশসূত্রে জাপানি। আদরের নাম মিনারা। আর ভক্তের সংখ্যা কেমন? ইউটিউবের (YouTube) সাবস্ক্রাইবারের সংখ্যা প্রায় ৯০ হাজার। টুইটার (Twitter) আর ইনস্টাগ্রামেও (Instagram) হুড়মুড় করে বাড়ছে ফলোয়ার। এ হেন মিনারার কোন কাণ্ডে এত জনপ্রিয়তা?


নেপথ্যের বিড়ালছানার মিষ্টি জুতো জোড়া। পশুদের যে জুতো থাকতে পারে বা লাগতে পারে তা কস্মিনকালেও কেউ ভাবেন বলে মনে হয় না। কিন্তু মিনারার ব্যাপারটা তো আলাদা, ফলে জুতো জোড়া হয়েছে তার। আসল কাজটি অবশ্যি করেছেন মিনারার মালিক। তিনি সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় কয়েকটি ছবি পোস্ট করেন। তার মধ্যে ছোট্ট ছানার এক জোড়া মিষ্টি জুতোও ছিল। যা দেখে মুগ্ধ নেটিজেনরা। কিন্ত ঘটনা এখানেই শেষ নয়। জানা গিয়েছে, ওই জুতো মিনারার মালিক বানিয়েছেন বিড়ালটির ঝরে যাওয়া লোম থেকে। চটিতে বিড়াল ছানার পুঁচকে ছবিও এঁটে দিয়েছেন তিনি।


[আরও পড়ুন: ‘রাম না জন্মালে আপনাদের কী হত?’, বিজেপিকে খোঁচা শিব সেনা সুপ্রিমো উদ্ধব ঠাকরের]

সম্প্রতি সেই জুতো এবং জুতো পরা অবস্থায় মিনারার ছবি পোস্ট করে ছিলেন মিনারার মালিক। একটি ছবিতে দেখা গিয়েছে, মিনারা সেই ছবি পরে দিব্য তার মালিকের কোলে শুয়ে আরাম করছে। অন্য ছবিটি অবশ্য সেই অভিনব জুতো জোড়ার। জানা গিয়েছে, বিড়ালের জুতোর জন্য আলাদা বাক্সেরও ব্যবস্থা করেছেন মিনারার মালিক। সবটা দেখে আত্মহারা গোটা বিশ্বের পোষ্যপ্রিয় এবং বিড়াল ভক্তরা।এবং লাফিয়ে লাফিয়ে বাড়ছে মিনারার ইউটিউব চ্যানেলের সাবস্ক্রাইবার। 

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.