সূর্যের তাপে তেরি ফুলকো রুটি , রান্নার গ্যাসও এখন অতীত- ভিডিওটি নিয়ে উত্তাল সোশ্যাল মিডিয়ায়

 


ODD বাংলা ডেস্ক: ওড়িশার এই গৃহবধূ যে ভিডিওটি পোস্ট করেছেন সেটি আপনা না দেখলে বিশ্বাসই করবেন না যে এমনটাও হয়। কারণ তিনি গাড়ির বনেটই রুটি শেঁকছেন। 


প্রবল এই গরমে পুড়েছে মাঠঘাট- সবকিছু। মানুষ অতিষ্ট হয়ে যাচ্ছে। আবহাওয়ার এই চরম পরিস্থিতির জন্য  ওড়িশায় বন্ধ করে দেওয়া হয়েছে স্কুল। এই রাজ্যেও ছুটি এগিয়ে আনা হয়েছে। আবহাওয়ার রুদ্র রূপের কারণে চারদিকে ত্রাহি ত্রাহি পড়ে গেছে। কিন্তু আপনি জানেন কি এরও একটা ভালো দিক রয়েছে। প্রবল এই গরমও আপনাকে স্বস্তি দিতে পারে। কারণে এই গরম আর প্রখর সূর্য করণের জন্য আপনাকে আর রান্নার জন্য গ্যাস বা কেরোসিন ব্যবহার করতে হবে না। তেমনই পথ দেখাচ্ছেন ওড়িশার এক গৃহবধূ। তাঁর রুটি তৈরির ভিডিও মন কেড়ে নিয়েছে নেটিজেনদের। 


ওড়িশার এই গৃহবধূ যে ভিডিওটি পোস্ট করেছেন সেটি আপনা না দেখলে বিশ্বাসই করবেন না যে এমনটাও হয়। কারণ তিনি গাড়ির বনেটই রুটি শেঁকছেন। আর সেই রুটিও মোটামুটি ফুলছে। আপনিও দেখুন সেই ভিডিওটি। 


ওড়িশার স্থানীয় একটি নিউজ চ্যানেলের রিপোর্ট ভিডিওটি পোস্ট করেছেন। সেখানে দেখা যাচ্ছে মধ্য গগনে সূর্য। অর্থাৎ ভরদুপুর বেলা শ্যুট করা হয়েছে ভিডিওটি। সেখানে এক মহিলা গাড়ির বনের ওপর চাকি ব্যালন রেখে রুটি বেলছে। আর সেই রুটি ভাজছে গাড়ির বনেটের ওপর। সূর্যের প্রখর তাপে গাড়ির বনেট এতটাই গরম হয়ে রয়েছে যে তাতে ধীরে ধীরে রুটি ফুলে উঠেছে। গ্যাস বা আগুনের আঁচ ছাড়াও যে রুটি তৈরি করা যায় তার এক অন্যন্য নজির তৈরি করেছেন এই মহিলা। যা দেখে নেটিজেনরা বাহবা দিয়েছে। কারণ রান্নার গ্যাসের দাম এখন  অনেকটাই বেশি। তাই এইভাবে রুটি বানালে গ্যাস বাঁচবে বলেও মন্তব্য করেছেন রসিক নেটিজেন। 


ভিডিওটি শেয়ার করার পর থেকেই প্রচুর মানুষ এটি দেখেছেন। অনেকেই লাইক ও শেয়ার করেছেন।এই নেটিজেন ভিডিওটি দেখে মন্তব্য করেছেন তিনি দুপুর রোদে কাজের জন্য বাইক নিয়ে বেরিয়ে ছিলেন। সেই সময় সূর্যের তাপে তাঁর হাত পুড়ে ঝলসে গেছে। অনেকেই আবার বলেছেন এই প্রবল গরমে গ্য়াস বাঁচাতে প্রেসারকুকারে সব দিয়ে রোদে বসিয়ে দিলে ভাত রান্নাও হয়ে যাবে। সম্প্রতি একজন ব্যক্তি স্কুটারের সিটে সূর্যের আলোতে ডোসা তৈরি করে সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড করেছিলেন। যা নিয়ে তোলপাড় শুরু হয়ে গিয়েছিল নেটদুনিয়ায়। এবার ভাইরাল হল রুটির ভিডিও। যা নিয়ে চর্চা শুরু হয়েছে। 

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.