শচিন কন্যা সারা এবার অভিনয়ে! বলিউডেও পা রাখবেন দ্রুত

 


ODD বাংলা ডেস্ক: শচিন টেন্ডুলকারের কন্যা সারা টেন্ডুলকার এবার অভিনয় জগতে পা রাখতে চলেছেন। দ্রুতই তাকে দেখা যাবে বলিউডে। ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত খবর থেকে এমনটাই জানা যায়।

বলিউড লাইফ এক সূত্রকে উদ্ধৃত করে লিখেছে, সারা হয়তো দ্রুতই বলিউডে ডেবিউ করতে চলেছে। ও অভিনয়ে অত্যন্ত আগ্রহী। এরই মধ্যে বেশ কিছু অভিনয়ের প্রশিক্ষণও নিয়েছেন। সারা বরাবরই লো প্রোফাইল বজায় রাখে। হতে পারে সারা তার অভিনয় গুণে চমকে দিতে পারে। অত্যন্ত প্রতিভাবান একটি মেয়ে। ও যে সিদ্ধান্তই নিক না কেন ওর মা-বাবার চূড়ান্ত সমর্থন থাকবে। এমনটাই জানা যায় সারা পরিবারের পক্ষ থেকে।


মাত্র ২৪ বছর বয়সে সোশ্যাল মিডিয়ায় আগুন পারফরম্যান্স সারার। ইউনিভার্সিটি কলেজ অফ লন্ডনে স্নাতক শেষ করেছেন। ইনস্টাগ্রামে তার ফলোয়ার সংখ্যা ১.৮ মিলিয়ন।


আন্তর্জাতিক পোশাকের ব্র্যান্ড সেল্ফ-প্রোটেইট-এর সঙ্গেই সারার বিজ্ঞাপনের দুনিয়ায় পথচলা শুরু। এই ব্র্যান্ডের পোশাক ভারতে এক্সক্লুসিভলি পাওয়া যায় ই-কমার্স প্ল্যাটফর্ম আজিও লাক্সে। 


নিজেকে ফিট রাখতে নিয়মিত ওয়ার্কআউট করেন সারা। তার জিমস্যুটে ছবিও ভাইরাল হয়েছিল গতবছর। শোনা যায় তরুণ ক্রিকেটার শুভমন গিলের সঙ্গে সম্পর্কে রয়েছেন। তবে এ ব্যাপারে এখনো মুখ খোলেননি সচিন বা সারা কেউই।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.