আপনি এই মুহূর্তে খুশি নাকি দুঃখী? এই ছবি নিয়ে আপনার উত্তরই করবে আপনার রহস্য ফাঁস



 ODD বাংলা ডেস্ক: TikTok-এ The Bright Channel দ্বারা শেয়ার করা এই ‘অপটিক্যাল’ বিভ্রম আপনার ব্যক্তিত্ব এবং আপনার সম্পর্ক সম্পর্কে অনেক কিছু প্রকাশ করার দাবি রাখে।

Viral Optical Illusion: আপনি এই মুহূর্তে খুশি নাকি দুঃখী?

অপটিক্যাল ইলিউশন: আজকাল সোশ্যাল মিডিয়ায় অপটিক্যাল ইলিউশনের ছবি খুব বেশি চোখে পরে। আর এই ছবিগুলি নিয়ে নেটিজেনদের মধ্যে ওঠে শোরগোল। আজ আসুন আমরা আপনাকে অপটিক্যাল ইলিউশনের একটি দারুণ মজাদার ছবি দেখাই। এই ছবিতে আসলে বস্তুটি কী সেই নিয়েই একেবারে বিভ্রান্ত সবাই। অপটিক্যাল ইলিউশন-সহ এই ছবিগুলি দেখে প্রায়ই মানুষ চিন্তায় পড়ে যায়। আর সেই তালিকায় নেটমাধ্যমে ঘুরতে থাকা নতুন এই ছবি ইতিমধ্যেই মানুষকে ভাবিয়ে তুলেছে।


সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হচ্ছে এই ছবিটি : TikTok-এ The Bright Channel দ্বারা শেয়ার করা এই ‘অপটিক্যাল’ বিভ্রম আপনার ব্যক্তিত্ব এবং আপনার সম্পর্ক সম্পর্কে অনেক কিছু প্রকাশ করার দাবি রাখে। এই অপটিক্যাল ইলিউশনে আদতে একটি আপেলের ছবি রয়েছে। কিন্তু আপনি যদি এটি খুব কাছ থেকে দেখেন তবে আপনি একে অপরের মুখোমুখি দুই ব্যক্তির মুখের আদলগুলিও দেখতে পাবেন। শেয়ার করা ভিডিওটিতে একটি ভয়েসওভারও রয়েছে যা একটি আপেল বা ব্যক্তির প্রোফাইল চিত্রের অর্থ ব্যাখ্যা করে যখন ছবিটি প্রদর্শিত হয়৷


ভাইরাল ভিডিও অপটিক্যাল ইলিউশন৮০% পর্যন্ত ডেটা সংরক্ষণ করে অ্যাপে ছবিগুলি দেখুন।ভাইরাল ভিডিও অপটিক্যাল ইলিউশন

আপনি যদি সেই ব্যক্তিদের মধ্যে একজন হন যাঁরা প্রথম একটি অবশিষ্ট বা আধখাওয়া আপেল দেখেছেন, তাহলে আপনি আপনার জীবন নিয়ে বেশ খুশি। আপনি জিনিসগুলি যেমন আছে তেমন গ্রহণ করে থাকেন। আপনি সর্বদা আপনার কাছের লোকেদের উপর নির্দ্বিধায় নির্ভর করতে পারেন এবং আপনি এও জানেন যে তারা সর্বদা আপনাকে সাহায্য করবে। আপনি সবসময় ভাল মেজাজে থাকেন এবং আপনি অন্যদের কাছে ইতিবাচক ভাবধারা বজায় রেখে চলেন।


আর আপনি যদি আধখাওয়া আপেলের আড়ালে লুকানো দ্বিতীয় ছবিটি দেখেন, যেখানে দুটি প্রোফাইল ছবি একে অপরের মুখোমুখি বলে মনে হচ্ছে, তার অর্থ হল আপনার সম্পর্ক আপনার জন্য একটি শীর্ষ অগ্রাধিকার। এটি আরও বার্তা দেয় যে আপনি আপনার বিশেষ কারও সঙ্গে একটা অনিশ্চয়তার সময় অতিবাহিত করছেন। আপনি যদি আপনার বিশেষ কারও সঙ্গে অনিশ্চয়তার মধ্য দিয়ে এই সময় গিয়ে থাকেন, তবে এটি আপনার মনের ওপর প্রভাব ফেলতে দেবেন না। বরং তাদের সঙ্গে বসে আলোচনা করুন। আপনি যদি তার সঙ্গে এই বিষয়ে আলোচনা করেন তবে পরিস্থিতি অবশ্যই ভাল হবে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.