এগুলি মেনে চলুন, তাহলে চোখের পালকে আপনার বাড়িতে থেকে বিদায় নেবে অশুভশক্তি

 


ODD বাংলা ডেস্ক: আপনার বা পরিবারের মন ভালো করে দেয় এমন ছবি বাড়ির উত্তর পূর্ব দেওয়ালে টাঙিয়ে রাখুন। বাড়িতে সবর্দা চন্দন রাখবেন। চন্দনের সুবাস মনে শান্তি আনে, ক্লান্তি দূর করে।


আপনি কী জানেন আমরা যখন এক জায়গা থেকে অন্যত্র চলাফেরা করি তখন ইতিবাচক বা পজেটিভ শক্তি বা নেগেটিভ শক্তি আমাদের সঙ্গে স্থান পরিবর্তন করে। ঘরের মধ্য়ে সর্বদা দুই প্রকার শক্তি থাকে- শুভশক্তি বা অশুক্তি। কিন্তু অশুভ শক্তিকে হারিয়ে যখন শুভশক্তি আমাদের আমাদের ঘরে বিরাজ করে তখনই আমরা শুভফল পাই। আর সেই শুভ ফলের জন্যই মেন চলতে হয় বাস্তু টিপস। 



মূল দরজা- বাস্তুশাস্ত্র অনুযায়ী বাড়িতে তখনই শুভশক্তির আবির্ভাব হবে যখন বাড়ির প্রবেশ-দার বাস্তু সম্মত হবে হবে।  বাড়ির অন্যান্য সব দরজা থেকে বড় হতে বলে মূল দরজাকে। সেই কারণে কোনও রাজবাড়িতে প্রবেশের জন্য তৈরি করা হল সিংহ দরজা বা মূল দরজা। বাড়ির প্রবেশ দারে আপনি একটি বুদ্ধমূর্তি রাখতেই পারেন। তাতে নেতিবাচক শক্তি বা অশুভশক্তিতে আটকে দেওয়া যায়। মনে রাখবেন এই দরজা পরিচ্ছন্ন রাখা জরুরি। দরজার রং হতে হবে উজ্জ্বল। 


শয়নকক্ষ- বাস্তুমতে বেডরুম হতে হবে বাড়ির দক্ষিণ বা পশ্চিম দিকে। ভুলেও বেডরুমে টিভি রাখবেন না। বেডরুমের রং সর্বদা হালকা হতে হবে। কালো রং এড়িয়ে চলুন। বেডরুমে ঠাকুরের ছবি রাখবেন না। খাটের সোজাসুজে কখনই আয়না রাখবেন না। 


বসার ঘর- এই ঘর অতিথির জন্য। তাই সর্বদা সাজিয়ে গুছিয়ে রাখতে হবে। এই ঘরে একটা গাছ রাখতে পারেন। ফুল রাখতে পারেন।এই ঘরে কখনই কালো বা বাদামি রং করবেন না। বাস্তুমতে বাড়ির ভিরতে কখনই ক্যাকটাস রাখবেন না। তাতে নেগেটিশ প্রভাব পড়তে পারে। 


রান্না ঘর- রান্নাঘরে অশুভশক্তি ঢুকলে মহা বিপদ! কারণ এখানে নেগেটিভ এনার্জি থাকলে বাড়ির সদস্যদের অসুস্থতার কারণ হতে দাঁড়াতে পারে। রান্না ঘরে গ্যাস, মাইক্রোভেন, বা ওটিজি সবকিছুই দত্রিণ পূর্ব বা পূর্ব দিকে মুখ করে রাখুন। তাতে অশুভশক্তি পরাজিত হয়। 


বাথরুম- বাথরুমের সামনে কখনই আয়না রাখবেন না। বাথরুমে খালি বালতি রাখবেন না। 


এড়াও এগুলি মেনে চলুন- আপনার বা পরিবারের মন ভালো করে দেয় এমন ছবি বাড়ির উত্তর পূর্ব দেওয়ালে টাঙিয়ে রাখুন। বাড়িতে সবর্দা চন্দন রাখবেন। চন্দনের সুবাস মনে শান্তি আনে, ক্লান্তি দূর করে। বাড়ির প্রবেশদারে একটি নীল চোখ রাখতে পারেন। বাড়ির দক্ষিণদিকে উইন্ডচাইম ঝোলাতে পারেন। বাড়ি পরিচ্ছন্ন রাখুন। ঝুল জমতে দেবেন না। 

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.