বি’ছানায় স’হবা’সের চেয়ে মেয়েদের বেশি পছন্দ এটি

 


ODD বাংলা ডেস্ক: প্রেম-ভালোবাসার ক্ষেত্রে পুরু’ষদের কাছে শা’রীরিক সম্প’র্ক খুবই গু’রুত্ব পূর্ণ একটি বি’ষয়। কিন্তু এমন কিছু বি’ষয় আছে যা না’রীদের কাছে সেই গো’পন সু’খে’র চাইতেও অনেক বেশি গু’রুত্ব পূর্ণ।


কেবল মিল’নে সু’খ নয়, নিজেদের একান্ত সম্প’র্কে পছন্দের পুরু’ষের কাছ থেকে এই বি’ষয়গুলোও আশা করেন না’রীরা।কি করলে আপনার স’ঙ্গিনী খুশি হবেন,


তারই কিছু সহজপাঠ এখানে দেয়া হলো। ব্য’ক্তি বিশেষে এই চা’হিদা’র রক’মফের হলেও দেখা গিয়েছে কমবেশি এই ব্যবহারই কামনা করেন অধিকাংশ না’রী।


১. যার মধ্যে প্রথমেই রয়েছে আলতো চু’ম্বন। জো’র করে নয়, দু’পক্ষের স’ম্মতিতেই এই চুম্ব’ন হওয়া বাঞ্ছনী’য়। ২. স্প’র্শ। পোশাকি ভাষায় যাকে বলে গুড টাচ।


৩. গ’ভীর আ’লি*ঙ্গন। যাতে থাকবে সারাজীবন পাশে থাকার ই’ঙ্গিত। এই বি’ষয়গু’লি না’রীদের কাছে শা’রীরিক সম্প’র্কের থেকেও অনেক বেশি গু’রুত্ব পূর্ণ।


৪. গো’পন মি’লনের পর গ’ভীর আলি’ঙ্গনে পর’স্পরকে জড়িয়ে ঘুমানো’টাও অধিকাংশ না’রীই পছন্দ করেন। ৫. এ’কান্ত মুহূ’র্তে আবেগ’ঘন প্র’শংসা না’রীদের খুবই প্রিয়।


৬. পাশাপাশি হাত ধ’রে হাঁটা, উপহার, বিশেষ মুহূ’র্তে ‘ভালোবাসি’ বলা, মজার খু’নসুটি, ম’জার কোন ইঙ্গি’ত ইত্যাদি ব্যাপারগুলো না’রীদের কাছে খুবই গু’রুত্ব পূর্ণ।


একটি মেয়ে হচ্ছে একজন যুবক মহিলা মানুষ, সাধারণত একটি বাচ্চা বা কিশোর। যখন একটি মেয়ে প্রাপ্তবয়স্ক হয়, তখন তাকে সঠিকভাবে একজন নারী হিসেবে বর্ণনা করা হয়। যাই হোক, মেয়ে শব্দটি যুবতী মহিলা সহ অন্যান্য অর্থের জন্যও ব্যবহৃত হয় এবং কখনও কখনও কন্যা বা বান্ধবীর প্রতিশব্দ হিসাবে ব্যবহৃত হয়। মেয়েটি প্রাপ্তবয়স্ক মহিলা বন্ধুদের মনোনীত করার জন্য একজন প্রাপ্তবয়স্ক, সাধারণত একজন মহিলার দ্বারা ব্যবহৃত স্নেহের শব্দও হতে পারে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.