জেনে নিন মেয়েরা কেমন ছেলেদের ভালোবাসে

 


ODD বাংলা ডেস্ক: এটা সব ছেলেরাই জানতে চায়। এক এক ধরনের মেয়ে এক এক ধরনের ছেলেদের পছন্দ করে।


বে হ্যাঁ, সব মেয়ের পছন্দ আলাদা আলাদা হলেও বাজে ছেলেদেরকে কিন্তু প্রায় সব মেয়েরাই পছন্দ করে, এদের উপর কিন্তু সব মেয়েরাই ক্রাশ খায়।


আর তাই তো আজকাল বাজে ছেলেদের girlfriend এর অভাব হয় না। মেয়েরা এদের পিছনে লাইন দিয়ে থাকে। কিন্তু আপনি কি জানেন?


মেয়েরা কেন বাজে ছেলেদের এতোটা পছন্দ করে? এর পিছনে আসল রহস্য কি? ভাবছেন -আপনি তো ভালো ছেলে, তো আপনি এসব জেনে কি করবেন?


আরে মশাই, কেন বাজে ছেলেদেরকে এতো বেশি পছন্দ করে সেটা জানতে পারলে তবেই তো আপনি মেয়েদের দুর্বল জায়গা গুলো বুজতে পারবেন।


আর তবেই তো আপনি কোনো মেয়েকে পটানোর সময় আসল জায়গায় মলম লাগাতে পারবেন। তো বন্ধুরা , তাহলে আর দেরি কেন? চলুন শুরু করা যাক।


মেয়েরা খারাপ ছেলেদেরকে কেন এত বেশি পছন্দ করে?

বন্ধুরা , এর পিছনে অনেক গুলো কারণ আছে তার প্রথম কারণ হলো – মেয়েরা প্রায় সময়ই ইভটিজিং এর শিকার হয়ে থাকে। অনেক ছেলেই তাদেরকে disturb করে।


অনেক ছেলেই তাদেরকে রং নাম্বারে বিরক্ত করে। অনেক ছেলেই তাদের সাথে রিলেশন করার জন্য প্রেসার দেয়, হুমকি ধামকি দেয়। আর এসব ব্যাপার গুলো তাদের সাথে প্রতিনিয়তই হয়ে থাকে।


কিন্তু মেয়েরা তো জন্মগত ভাবেই দুর্বল হয়ে থাকে, তাই তারা নিজে একা একা এসব ব্যাপার গুলো কখনোই সামলাতে পারেনা।


ফলে তারা তাদের এসব ঝামেলা গুলো সামলানোর জন্য এবং তাদের সিকিউরিটির জন্য তারা মনে মনে সব সময়, এমন একজন ছেলেকে boyfriend হিসেবে চায়। যে ছেলেটি এসব ব্যাপারে সব সময় তাকে সিকিউরিটি দিবে।


যে ছেলেটি এসব ব্যাপার গুলো খুব সুন্দর করে হ্যান্ডেল করবে। যেন, কোনো ছেলে তার দিকে বাজে চোখে তাকানোর সাহস করতে না পারে, তাকে disturb করতে না পারে।


তো বন্দুরা এমন সার্ভিস তো একমাত্র বাজে ছেলেরাই সবচেয়ে ভালো দিতে পারে, তাই না? যদি কোনো মেয়ের সাথে কোনো ছেলে বাজে আচরণ করে, বা ইভটিজিং করে আর সেই মেয়েটি যদি এই ব্যাপারটি নিয়ে তার এমন কোনো বন্ধুর কাছে যায়।


যে বন্ধুটি ভালো ছেলের ক্যাটাগরিতে পড়ে । তো নিশ্চয় এসব নিয়ে ঝামেলা পাকানো পছন্দ করবেনা। তাই ছেলেটি বরং মেয়েটিকে বলবে আরে, বাদ দাওনা এসব নিয়ে ঝামেলা বাড়িয়ে কি লাভ?


অথচ মেয়েটি যদি এই একই ব্যাপার নিয়ে তার এমন এক বন্ধুর কাছে যায়। যে বন্ধুটি বাজে ছেলেদের ক্যাটাগরিতে পড়ে তো ছেলেটি এসব শুনে সাথে সাথে বলবে, দাঁড়া আমি দেখছি, ওর এত বড় সাহস?


ও তোকে disturb করে? ও জানেনা, যে , তুই আমার বান্ধবী হোস? সালার খুব চর্বি জমছে না? শোন ! তুই একদম টেনশন করিস না যা, তুই বাড়িতে গিয়ে রিলাক্স কর আমি ব্যাপারটা দেখছি।


তো বন্ধুরা ! এবার আপনি বলুন, এমন কথা গুলো শুনার পর কোনো মেয়ে ক্রাশ খাবেন , বলুন? মেয়েটির যদি boyfriend থাকে তবুও মেয়েটি তার এই বন্ধুকে তার এই বন্ধুকে তার হৃদয়ে একদম মাঝখানে জায়গা দিয়ে রাখবে।


এবার আসি দ্বিতীয় কারণে,


কারণ নম্বর – 2 :

ভালো ছেলেরা সব কিছুতেই স্লো। যেমন : একটা ভালো ছেলে মেয়েদের সাথে পরিচিত হতে ভয় পায়, মেয়েদের থেকে নম্বর চাইতে ভয় পায়, মেয়েদের সাথে নিজে কথা বলতেও ভয় পায়, মেয়েদেরকে আই লাভ ইউ বলতে ভয় পায়। মেয়েদের সাথে ইয়ার্কি মারতে ভয় পায়।


অথচ বাজে ছেলেরা এসব ব্যাপারে এতটা ফাস্ট হয়ে থাকে যে, এমনও ঘটনা ঘটে, দেখা যায় আর প্রথম দেখাতেই একটা মেয়ের সাথে পরিচিত হওয়া থেকে শুরু করে।


প্রপোজ করা নম্বর নেওয়া, ফেসবুক আইডি নেওয়া আৰ একদিনেই সেরে ফেলে। ফলে – ভালো ছেলেরা কোনো মেয়েকে পছন্দ করলে সেটা মেয়েকে বলতে বলতে, বাজে ছেলেরা সেই মেয়েটিকে আই লাভ ইউ বলে, ১০- ১৫ দিন পার্কের চিপায় চাপায় ঘুরে আসা শেষ।


আর তাছাড়াও মেয়েরা আত্মবিশ্বাসী, সাহসী, মিশুক ,মিষ্টি ভাষী, দুস্টু ভাষী, ছেলেদেরকে খুব পছন্দ করে। এমন ছেলেদের উপর মেয়েরা খুব ক্রাশ। আর বাজে ছেলেদের ভিতরে এসব গুন গুনে একদম ঠাসা থাকে। ফলে মেয়ে বাজে ছেলেদের উপরেই সবচেয়ে বেশি ক্রাশ খায়।


এবার আসি তৃতীয় কারণে,


কারণ নাম্বার – ৩:

গুড বয়দের একটা নির্দিষ্ট এরিয়া থাকে। সবকিছুর তাদের একটা লিমিট থাকে, না তো এরা মেয়েদের সাথে ইচ্ছামতো এখানে সেখানে ঘুরতে পারে।


না এরা মেয়েদের সাথে যা খুশি তা করতে পারে। না এরা মেয়েদের চাহিদা মতো নিজেকে বদলে নিতে পারে। এরা অনেক কিছুই করতে পারেনা যেগুলো আজকালকের মেয়েরা চায়।


অথচ বাজে ছেলেরা সব কাজের হাতিয়ার হয়ে থাকে, এরা যা ইচ্ছা তাই করতে পারে। যে মেয়ে যেটা চায় এরা নিজেকে সেভাবেই বদলে নিতে পারে ।


এরা মেয়েদের সাথে দুস্টু কথা বলে মাঝ রাতের ফোন আলাপও জমাতে পারে। এরা মেয়েদের সাথে পার্কের পিচায় চাপায় বসে মশাও মারতে পারে। আবার এরাই , মেয়েদের সাথে ভদ্র ভাষায় একটিংও করতে পারে।


মেয়েরা কেমন ছেলেদের ভালোবাসে


যে মেয়ে যেটা চায় ,যেভাবে চায়, এরা সেভাবেই করতে পারে। ফলে, এরা কোনো মেয়ের কাছে মুহূর্তের মাঝে নিজেকে এতটা পারফেক্ট হিসেবে তুলে ধরতে পারে যে, যে কোনো মেয়ে এসব ছেলেদের ওপর ক্রাশ খেয়ে যায়। আর আপনার মতো ভালো ছেলেরা ভিটামিন GF র অভাবে দিনদিন শুকিয়ে যায়।


তো কি বুঝলেন বন্ধুরা? ভালো ছেলেই হয়েই থাকবেন? নাকি ইমরান হাসমী হবেন ? সরি মজা করলাম। বাজে ছেলে মানেই যে ইমরান হাসমী হতে হবে তা নয়।


আর মেয়ে পটাতে গেলেই যে নিজেকে পাল্টিয়ে একদম পাকা পোক্ত বাজে ছেলেই হয়ে যেতে হবে, সেটাও নয়। মূল কথা হলো, আপনি যদি এতটাই ভালো ছেলে হয়ে থাকেন যে, মেয়েরা আপনাকে পছন্দই করবেন।


মেয়েদের সাথে আপনার একদম জমেনা। তাহলে বলবো, আপনার মাঝে কিঞ্চিত পরিবর্তন আনার দরকার আছে। সময়ের সাথে তাল মিলিয়ে নিজেকে update করার দরকার আছে।


কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.