বাদাম কাকু ভুবন আবারও বিয়ে করলেন

 


ODD বাংলা ডেস্ক: গেল বছর সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয় ‘কাঁচাবাদাম’ গান। বাংলাদেশ ও ভারতের সামাজিক যোগাযোগ মাধ্যমের পাশাপাশি পুরো বিশ্বেই এই গানটি ব্যাপকভাবে ভাইরাল হয়। এই গান গেয়ে ভাইরালের পর প্রায়ই খবরের শিরোনামে উঠে আসে ভারতের বীরভূমের ভুবন বাদ্যকারের নাম।


‘কাঁচা বাদাম’ গান ভাইরাল হওয়ার পর রীতিমত তারকা বনে গেছেন ভুবন। কিছুদিন আগেই স্টার জলসার নতুন রিয়্যালিটি শো ‘ইসমার্ট জোড়ি’র মঞ্চে নিজের সহধর্মিণীকে চুমু খেয়ে শিরোনামে আসেন ভুবন। এবার শো এর মঞ্চে বিয়ে করলেন তিনি।


সুপারস্টার জিৎ সঞ্চালিত ‘ইসমার্ট জোড়ি’ শো’তে স্ত্রীকে নিয়ে অংশ নিয়েছেন ভুবন। সেখানেই তাদের বিয়ের আয়োজন করা হয়। অনুষ্ঠানে জিতের সঙ্গে দাম্পত্য জীবনের নানান অজানা কথা শেয়ার করেন ভুবন।


ভুবন জানান, ৩০ বছর আগে গরুর গাড়িতে চড়ে বিয়ে করতে গিয়েছিলেন তিনি। তবে আর্থিক অস্বচ্ছলতার কারণে বিয়ের সময় সব শখ-আহ্লাদ পূরণ হয়নি বলে জানান ভুবনের স্ত্রী। এরপর এই দম্পতিকে আবার বিয়ে দেওয়ার দায়িত্ব নেন জিৎ।


‘ইসমার্ট জোড়ি’র মঞ্চেই বিয়ে করেন ভুবন ও তার স্ত্রী। মঞ্চেই বিয়ের সব আচার-অনুষ্ঠান পালন করা হয়। একে অপরকে মালা পরিয়ে দেন।


বিবাহ বা বিয়ে হল একটি সামাজিক বন্ধন বা বৈধ চুক্তি যার মাধ্যমে দু’জন মানুষের মধ্যে দাম্পত্য সম্পর্ক স্থাপিত হয়।[১] বিভিন্ন দেশে সংস্কৃতিভেদে বিবাহের সংজ্ঞার তারতম্য থাকলেও সাধারণ ভাবে বিবাহ এমন একটি প্রতিষ্ঠান যার মাধ্যমে দু’জন মানুষের মধ্যে ঘনিষ্ঠ ও যৌন সম্পর্ক সামাজিক স্বীকৃতি লাভ করে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.