ব্রা-খুলে আয়নার সামনে দাঁড়িয়ে মিরর সেলফিতে সুপার হট মালাইকা, লাস্যে ভরা শরীরে বুঁদ ভক্তরা

 


ODD বাংলা ডেস্ক: উন্মুক্ত শরীরে উষ্ণতার পারদ চড়ালেন মালাইকা আরোরা। শরীর উন্মুক্ত করলেই ভক্তদেরও ভিড় বাড়ে সোশ্যাল মিডিয়ায়। এবারও তার অন্যথা হল না। বৈশাখের কাঠফাটা গরমে যখন পারদ ৪০ পেরিয়েছে, তখনই শরীরে লাস্যে ঝড় তুললেন মালাইকা। চলতি মাসের ২ রা এপ্রিল ভয়ঙ্কর সড়ক দুর্ঘটনার কবলে পড়েছিলেন মালাইকা আরোরা। পুনের একটি ফ্যাশন ইভেন্ট থেকে মুম্বই ফিরছিলেন মালাইকা, সেই সময়েই ভয়ঙ্কর দুর্ঘটনার কবলে পড়েন বলিপাড়ার মাল্লা। দুর্ঘটনার কবলে পড়ার পর থেকে শারীরিক যন্ত্রণার থেকে মানসিক যন্ত্রণায় বেশি ভুগছেন মালাইকা। সোশ্যাল মিডিয়া থেকেও নিজেকে গুটিয়ে নিয়েছিলেন বলি নায়িকা। অবশেষে দুর্ঘটনার যন্ত্রণা ভুলে স্বাভাবিক ছন্দে ফিরেছেন মালাইকা আরোরা। নিজের সোশ্যাল মিডিয়ায় ব্রা না পরে মিরর সেলফিতে ঝড় তুললেন মালাইকা আরোরা।


ফ্যাশনিস্তা- ফিটনেস ফ্রিক-সুপারহট সমস্ত তকমায় রয়েছে  বলি অভিনেত্রী মালাইকা আরোরার।  ৫০ -এর কোটায় পৌঁছেও সেক্সি চাবুক ফিগারে ঘায়েল সাইবারহবাসী।  সাহসী অভিনেত্রী হিসেবে বি-টাউনে তকমা রয়েছে বলি ফ্যাশনিস্তা মালাইকা আরোরার। 

 

ছাইয়া ছাইয়া গার্লের ফ্যাশন স্টেটমেন্ট বরাবরই সাহসীকতার পরিচয় দিতে থাকে। ফের নেটদুনিয়ায় আগুন জ্বালালেন মালাইকা আরোরা। অভিনেত্রীর নয়া পোস্ট মুহূর্তে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায় যা গরমে তাপমাত্রা বাড়িয়েছে।  


 বৈশাখের কাঠফাটা গরমে যখন পারদ ৪০ পেরিয়েছে, তখনই শরীরে লাস্যে ঝড় তুললেন মালাইকা। চলতি মাসের ২ রা এপ্রিল ভয়ঙ্কর সড়ক দুর্ঘটনার কবলে পড়েছিলেন মালাইকা আরোরা। 


পুনের একটি ফ্যাশন ইভেন্ট থেকে মুম্বই ফিরছিলেন মালাইকা, সেই সময়েই ভয়ঙ্কর দুর্ঘটনার কবলে পড়েন বলিপাড়ার মাল্লা। দুর্ঘটনার কবলে পড়ার পর থেকে শারীরিক যন্ত্রণার থেকে মানসিক যন্ত্রণায় বেশি ভুগছেন মালাইকা। 


সোশ্যাল মিডিয়া থেকেও নিজেকে গুটিয়ে নিয়েছিলেন বলি নায়িকা। অবশেষে দুর্ঘটনার যন্ত্রণা ভুলে স্বাভাবিক ছন্দে ফিরেছেন মালাইকা আরোরা। নিজের সোশ্যাল মিডিয়ায় ব্রা না পরে মিরর সেলফিতে ঝড় তুললেন মালাইকা আরোরা।


আয়নার সামনে দাঁড়িয়ে লাস্যে ভরা শরীরে ঝড় তুলেছেন মালাইকা আরোরা।  ব্রা ছাড়াই সিক্যুইনের ড্রেস পরে মিরর সেলফিতে পোজ দিয়েছেন। খোলা পিঠে যেন যৌবন ঠিকরে বেরোচ্ছে। ব্যাকলেসে মালাইকাকে দেখে ঘাম ঝরছে ভক্তদের।

 

 ফের নিজের শরীরকে ওলটপালট করে নেটিজেনদের চমকে দিলেন ফ্যাশন আইকন মালাইকা।মিরর সেলফিতে সকলকে পাগল করে দিয়েছেন মালাইকা আরোরা। ব্যাকলেসে ছবিতে চুঁইয়ে পড়ছে উষ্ণতা।  নিতম্ব ফ্লন্টস করে ছবিতে পোজ দিয়ে ভক্তদের ধুকপুকানি বাড়িয়ে দিয়েছিলেন মালাইকা আরোরা। শরীর নিয়ে খেলা করতে তিনি যে বেশ সিদ্ধহস্ত তার প্রমাণ একাধিকবার মিলেছে। 


মালাইকার রূপের ছটায় পুড়ে ছাই নেটিজেনরা। তার সেক্সি ফিগার দেখেই নানারকম মন্তব্যে ভরে গেছে সোশ্যাল মিডিয়ার পাতা। যদিও সেসব মন্তব্যকে মোটেই পাত্তা দিতে নারাজ অভিনেত্রী বরং নিজের মতো করে নিজেকে উজাড় করে দিচ্ছেন মালাইকা।


বয়স বাড়লেও তার মন ও শরীর যেন ২০-র যুবতী। ১২বছরের ছোট অর্জুনের সঙ্গে মালাইকার মাখোমাখো রসায়ন তার প্রমাণ দিয়েছে বারবার। তবে বয়সের ফারাকের জন্য একাধিকবার ট্রোলডও হয়েছেন মালাইকা, এবার বয়সের অজুহাত দিয়েই সম্পর্ককে অপবিত্র তকমা দিতে পিছপা হননি বলিউডের মাল্লা।


 মালাইকা ৪৮ এবং অর্জুন ৩৬। দুজনের বয়সের ফারাক বিস্তর। ১২ বছরের ছোট অর্জুনের সঙ্গে দীর্ঘ কয়েক বছরেরও বেশি সময় ধরে সম্পর্কে রয়েছেন মালাইকা। লাইমলাইটে কীভাবে থাকতে হয় তাতে সিদ্ধহস্ত মালাইকা-অর্জুন।  ১২ বছরের ছোট অর্জুনের সঙ্গে সম্পর্কে জড়ানোর পর থেকেই  নেটিজেনদের নজরে রয়েছেন বলি লাভবার্ডস। 

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.