প/র্নো মুভি দেখতে গিয়ে নিজের বাবা-মা কে আবিস্কার! তারপর

 


ODD বাংলা ডেস্ক: এই বয়সে যা হয় আরকি। বন্ধুদের সঙ্গে পর্নোগ্রাফি দেখতে বসেছিল এক ব্রিটিশ কিশোরী। মুভি চালু হতেই মাথায় যেন বাজ পড়ল। পর্নোস্টারদ্বয়কে দেখে তো চক্ষু চড়কগাছ! এ কী দেখছে? কাদের দেখছে? সম্প্রতি প্রকাশিত এক ভিডিওতে খোলামেলাভাবে নিজেদের প্রথম পর্ন দেখার অভিজ্ঞতা শেয়ার করেছেন এক দল ব্রিটিশ তরুণী। তার মধ্যে সবচেয়ে চাঞ্চল্যকর ঘটনা হলো পর্ন দেখতে গিয়ে পর্নোস্টার হিসেবে বাবা-মা কে আবিস্কার করা!


জীবনে কোনদিন পর্নো দেখার অভিজ্ঞতা ছিলো না তার। সেদিনই প্রথম বন্ধুবান্ধবদের সাথে বসেছিল স্ক্রীণের সামনে! কিন্তু মুভি অন হতেই তার সমস্ত আগ্রহ পরিণত হলো লজ্জায়। এই ভয়াবহ এবং লজ্জাজনক ঘটনার পর সেই কিশোরী ছিটকে বেরিয়ে এসেছিল ঘর থেকে। ভেঙে পড়েছিল কান্নায়।তার ভাষ্যমতে, ওটা ছিল আমার জন্য প্রচন্ড আঘাত। প্রথমত, তার আগে কোনও সঙ্গম দৃশ্য দেখার অভিজ্ঞতা ছিল না আমার। দ্বিতীয়ত, নিজের বাবা-মা কে পর্নো ছবিতে দেখে মাথার ভিতর সব গোলমাল হয়ে গিয়েছিল। বন্ধুদের সামনে মুখ দেখাতে পারছিলাম না।


আমি কী করব ভেবে পাচ্ছিলাম না। বন্ধুদের সামনেই ভেঙে পড়েছিলাম কান্নায়। জীবনের সেই ধাক্কা এক মুহূর্তে বদলে দিয়েছিল আমাকে। বলেছেন ওই তরুণী।


যন্ত্রণাটা নিজের ভেতর বেশীদিন চেপে রাখতে পারেননি। কয়েক বছর পর মাকে গিয়ে সরাসরি প্রশ্ন করে বসে সে। প্রশ্ন শুনে হতভম্ব হয়ে যায় তার মা। মেয়ে সব জেনে গেছে বুঝতে পেরে স্বামীর সাথে পর্নো মুভিতে অভিনয় করার কথা স্বীকার করে নেন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.