খেলার থেকে তুলে নাবালিকাকে ধর্ষণ, কাঠগড়ায় ফের সেই মালদহ



 ODD বাংলা ডেস্ক: ফের শিশুকন্যাকে ধর্ষণের ঘটনা ঘটল রাজ্যে।  এই নিয়ে দ্বিতীয়বার নৃশংস ঘটনা ঘটল ফের মালদহে। মাটিয়াকাণ্ড ধরলে ধর্ষণের পর পর ৩ টি ভয়াবহ ঘটনা ঘটল রাজ্যে। যেখানে তিনজনই নাবালিকা।


মালদহ তনুজ জৈনঃ ফের শিশুকন্যাকে ধর্ষণের ঘটনা ঘটল রাজ্যে।  এই নিয়ে দ্বিতীয়বার নৃশংস ঘটনা ঘটল ফের মালদহে।এবং মাটিয়াকাণ্ড ধরলে ধর্ষণের পর পর ৩ টি ভয়াবহ ঘটনা ঘটল রাজ্যে। যেখানে তিনজনই নাবালিকা। মালদহের মানিকচকে সাড়ে চার বছরের শিশুকন্যাকে ধর্ষণের অভিযোগ উঠে এসেছে। খেলার সময় জোর পূর্বক তাকে একটি ফাঁকা জায়গায় নিয়ে গিয়ে তাকে ধর্ষণের অভিযোগ উঠে এসেছে। ইতিমধ্যে রবিবার লিখিত অভিযোগ দায়ের করেছে শিশুটির পরিবার। অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিশ।


মালদহের মানিকচকের নারায়নপুর কলোনী এলাকায় সাড়ে চার বছরের শিশুকন্যাকে ধর্ষণের ঘটনা ঘিরে চাঞ্চল্য। অভিযোগের তীর স্থানীয় নাবালকের বিরুদ্ধে।ইতিমধ্যে রবিবার লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে পরিবারের পক্ষ থেকে। জানা গিয়েছে, বিগত ২৭ মার্চ দুপুর নাগাদ খেলার সময় জোর পূর্বক তাকে একটি ফাঁকা জায়গায় নিয়ে গিয়ে তাকে ধর্ষণ করে।পরে সেখান থেকে পালিয়ে আসে নাবালক।বেশ কিছু ক্ষণ পরে মেয়েকে এলাকায় দেখতে না পেয়ে খোঁজাখুঁজি করলে একটি ফাঁকা জায়গায় তাকে পায় তার মা।পরবর্তীতে মেয়েকে বাড়িতে নিয়ে এসে জিজ্ঞাসাবাদ করলে সম্পূর্ণ ঘটনা জানায় শিশুকন্যা।বাড়িতে স্বামী না থাকায় ও লোকলজ্জার ভয়ে রবিবার সকাল বেলা প্রতিবেশী মহিলার সহযোগিতায় অভিযোগ করা হয়েছে।অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিশ।


প্রসঙ্গত, এদিকে, শুক্রবার গভীর রাতে মেলা থেকে অষ্টম শ্রেণীর ছাত্রী এক ১৩ বছরের নাবালিকাকে জোরপূর্বক তুলে নিয়ে গিয়ে গণ-ধর্ষণের ঘটনা সামনে এসেছে সেই মালদহে।   ঘটনাটি ঘটেছে মালদহের হরিশ্চন্দ্রপুর থানা এলাকার রশিদাবাদ গ্রাম পঞ্চায়েতের শালদহ এলাকায়। এই ঘটনা ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে হরিশ্চন্দ্রপুর থানা এলাকা জুড়ে। এদিন হরিশ্চন্দ্রপুর থানাতে এই ঘটনার অভিযোগ দায়ের করেছেন ধর্ষিতা নাবালিকার মা। স্থানীয় ও নাবালিকা পরিবার সূত্রে খবর হরিশ্চন্দ্রপুর থানা এলাকার চন্ডিপুরের পাশের গ্রাম উত্তর শালদহ এলাকায় উরুষের মেলা চলছিল। সেখানেই ওই ধর্ষিতা নাবালিকা পরিবারের সঙ্গে মেলা দেখতে যায়।


রাত বারোটা নাগাদ প্রকৃতির ডাকে সাড়া দিতে ওই নাবালিকা মেলার পাশে ফাঁকা মাঠে গেলে, সেখানেই কয়েকজন যুবক ওই মেয়েটির মুখে কাপড় জড়িয়ে তাকে সেখান থেকে নিয়ে মোটর-সাইকেলে করে পালিয়ে যায়। কয়েক কিলোমিটার দূরে চন্ডিপুর হাই স্কুলের পেছনে একটি পরিতক্ত স্বাস্থ্য কেন্দ্রের ছাদে নিয়ে গিয়ে লাগাতার ধর্ষণ করে বলে অভিযোগ। নাবালিকা মেয়েটি ধর্ষণের ফলে সেখানে জ্ঞান হারালে অভিযুক্তরা সেখান থেকে পালিয়ে যায়। বাড়ির লোক খবর পেয়ে অচৈতন্য অবস্থায় ওই নাবালিকাকে উদ্ধার করে।  ঘটনার পরই স্থানীয় পুলিশের তৎপরতায় ধর্ষণের ঘটনায় অভিযুক্ত দুই যুবককে গ্রেপ্তার করা হয়েছে,বাকি ৩ যুবক পলাতক।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.