চার রাশির নারীরা স্বামীকে সবসময় চাপে রাখে

 


ODD বাংলা ডেস্ক: বিয়ে প্রত্যেকটি নারীর জীবনেই অনেক বড় একটি স্বপ্ন। নারীরা এমন স্বামী ও শ্বশুড়বাড়ির কল্পনা করে, যেখানে তার সমস্ত ইচ্ছা পূরণ হয়। তবে স্ত্রী হিসেবে সব নারীর স্বভাব এক রকম হয় না। 

জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী, কিছু কিছু নারীদের স্বভাবই ডমিনেটিং বা আধিপত্য বিস্তারকারী হয়ে থাকে। নিজের স্বামীর পাশাপাশি শ্বশুর বাড়ির অন্যান্যদের ওপরও নিজের আদেশ জারি করে থাকেন তারা। কেউ তাদের কথা উপেক্ষা করলে তা সহ্য করতে পারেন না তারা। জ্যোতিষে ৪ রাশির উল্লেখ পাওয়া যায়, যারা স্বামী ও শ্বশুর বাড়িকে ডমিনেট করে রাখেন। চলুন জেনে নেয়া যাক সেই রাশির নারীদের সম্পর্কে-  


বৃষ


এই রাশির নারীরা অত্যন্ত ডমিনেটিং হন। সবার ওপর নিজের দাপট রাখতে চান তারা। নিজের কথা প্রমাণ করার জন্য যেকোনো পর্যায় যেতে পারেন। নিজের জীবনসঙ্গীর বিষয় পসেসিভও হন তারা। বিয়ের পর স্বামী ও শ্বশুরবাড়ির ওপর শাসন চালান বৃষ কন্যারা।


বৃশ্চিক


এই রাশির নারীদের বুদ্ধিমান মনে করা হয়। মনে করা হয় তাদের মধ্যে নেতৃত্বের ভালো ক্ষমতা রয়েছে। তাই তারা ডমিনেটিং হন। সাফল্যের জন্য নিজেকে সম্পূর্ণ রূপে নিয়োজিত করেন তারা। বৃশ্চিক রাশির নারীরা যে সম্পর্কে আবদ্ধ থাকেন, তাতে কারো দখলদারি বরদাস্ত করেন না। নিজের স্বাধীনতা উপভোগ করেন তারা।


কন্যা


তারা অত্যন্ত প্র্যাক্টিক্যাল হন। নিজের আবেগ নিয়ন্ত্রণের গুণ রয়েছে তাদের মধ্যে। তবে যাদের ভালোবাসেন তাদের জন্য খুব বেশি পসেসিভ হন। তারা আবার ডমিনেটিংও। তবে বিয়ের পর নিজের স্বভাবের দাস হয়ে পড়েন না তারা। তাই এই রাশির নারীরা স্বামী ও শ্বশুরবাড়ির ভালোবাসা পেয়ে থাকেন।


কুম্ভ


আত্মবিশ্বাসে ভরপুর হন কুম্ভ জাতিকারা। নিজের আবেগ নিয়ন্ত্রণের অসাধারণ গুণ রয়েছে তাদের মধ্যে। বিয়ের পর স্বামী ও শ্বশুরবাড়ির ওপর নিজের আধিপত্য বিস্তার করেন এই রাশির নারীরা।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.