শোক সরিয়ে কর্তব্য পালন, 'মাঈ' সিরিজে সাক্ষী তনওয়ারের দৃশ্য ভাইরাল

 


ODD বাংলা ডেস্ক:  সম্প্রতি নেটফ্লিক্সে (Netflix) মুক্তি পেয়েছে সাক্ষী তনওয়ার (Sakshi Tanwar) অভিনীত ওয়েব সিরিজ 'মাঈ' (Mai)। সেই সিরিজের একটি দৃশ্য বেশ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেই দৃশ্যে সাক্ষীকে রান্নাঘরে চা তৈরিতে ব্যস্ত দেখা যাচ্ছে।


কেন ভাইরাল এই দৃশ্য?


ভাইরাল হওয়া দৃশ্যে দেখা যাচ্ছে সাদা ধবধবে শাড়ি পরে রান্নাঘরে সাক্ষী। সামনে তাঁর চা ফুটছে। প্রসঙ্গত সিরিজের গল্প অনুযায়ী, তাঁর মেয়ের মৃত্যুর পর শোকসভায় আসা সকলের জন্য চা তৈরি করতে হচ্ছিল তাঁকে। মা হিসেবে দুঃখ করার সুযোগও দেওয়া হয়নি। আমাদের দেশে মহিলাদের এমনই স্থান তৈরি করে রাখা হয়েছে, সেই মন্তব্য করেই সরব সোশ্যাল মিডিয়া।


'মাঈ' সিরিজে, সাক্ষী তনওয়ারকে এক মধ্যবিত্ত বাড়ির বউয়ের চরিত্রে দেখা গেছে। এমন মা যে দুরন্ত গতিতে ছুটে ট্রাকের তলায় নিজের মেয়েকে পিষে যেতে দেখেছে। এই ঘটনা শোকার্ত মাকে তাঁর মেয়ের মৃত্যুর সত্য উন্মোচন করতে প্ররোচিত করে।


ভাইরাল হওয়া উল্লিখিত দৃশ্যটিতে দেখা যায় যে তনওয়ারের চরিত্রটি শোক করার সময় না নিয়ে তার নিজের মেয়ের শেষকৃত্যে আসা অতিথিদের জন্য চা তৈরি করছে। সেই সিনেই প্রতিক্রিয়া আসতে শুরু করেছে সোশ্যাল মিডিয়ায়।


নেটিজেনদের প্রতিক্রিয়া


এক ব্যবহারকারী বলেন, 'দুঃখজনক সত্য যার দিকে আমরা অধিকাংশই চোখ বন্ধ করে থাকি।'


অপর এক নেটিজেন লেখেন, 'অতিথি আপ্যায়ন কর। নিয়ম পালন কর। যাঁরা 'দুঃখ জানাতে' হাজির হয়েছেন তাঁদের জন্য ব্যবস্থা কর। মৃত্যুর ক্ষেত্রে সবচেয়ে অদ্ভুত বিষয় হল যে আপনি অপরাধ বোধ না করে শোকও করতে পারবেন না।'


অংশায়ী লাল ও অতুল মোঙ্গিয়া পরিচালিত এই সিরিজ প্রযোজনা করেছেন 'ক্লিন স্লেট ফিল্মজ'-এর কর্ণেশ শর্মা। এই সিরিজে সাক্ষী তনওয়ার ছাড়াও সীমা পাওয়া, বিবেক মুশরন, ওয়াকিমাা গাব্বি, অনন্ত বিধাত, রাইমা সেন, অঙ্কুর রতন, প্রশান্ত নারায়ণ ও বৈভব রাজ গুপ্তা।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.