রাতে ঘুমোনোর আগে করুন এই কাজটি! কোনওদিনও আর টাকার অভাব হবে না



 ODD বাংলা ডেস্ক: আমাদের জীবনে নেগেটিভ শক্তির প্রভাব বেশী থাকলে টাকা পয়সার আগমন কমে যায়। এই নেগেটিভ শক্তি সবসময় আমাদের ধরে থাকে, যার ফলে আমরা যা কিছু করি তার মধ্যে একটা অবসাদ এবং খারাপ ভাব জড়িয়ে থাকে এবং আমাদের সাথে বিভিন্ন খারাপ জিনিস ঘটতে থাকে। এই সময়ে অর্থাভাব দেখা দেয় ও সামান্য পয়সাও হাতে থাকতে চায় না। সঞ্চয়ের পরিমাণ কমে শুন্য হতে থাকে।


এই সময়ে মানুষের মনের উপরেও খারাপ প্রভাব পড়ে। তাই এইরকম সময়ে এগুলোর হাত থেকে বাঁচতে অনেকে অনেক রকম চেষ্টা করেন। পুজা, যাগ যজ্ঞ সব মিলিয়ে মিশিয়ে তারা আরো কনফিউজড হয়ে পড়েন। কিছু উপায় আছে যা প্রয়োগ করলে মানুষ অনায়াসে সুখ ও সমৃদ্ধি দুইই পেতে পারেন এবং নেগেটিভ শক্তির হাত থেকেও একই সময়ে মুক্তি পেতে পারেন। আসুন জেনে নেওয়া যাক পদ্ধতিগুলো ঠিক কেমন।


১। হালকা আলো জ্বেলে ঘুমনো – রাতে ঘুমনোর সময় যদি হালকা আলো জ্বেলে ঘুমান, তাহলে সেই আলো নেগেটিভ শক্তিকে দূরে রাখতে সাহায্য করে। এর ফলে জীবনে পসিটিভিটি বাড়ে এবং অর্থলাভ ঘটে।


২। কর্পূরের প্রভাবে জীবনে ভালোবাসা বৃদ্ধি – নেগেটিভ এনার্জির প্রভাবে স্বামী স্ত্রীর বিবাহিত জীবনে অনেক অশান্তি হতে থাকে, সেই অশান্তির হাত থেকে মুক্তি পাওয়ার জন্য ঘরে কর্পূর জ্বালিয়ে রাখলে দুজনের মধ্যে ঝামেলা হওয়ার আশঙ্কা কমে যায়।


৩। আলোর সাহায্যে অর্থ বৃদ্ধি – এবার আপনাদের জানাবো কিভাবে জীবনে অর্থের অভাব দূর করবেন। এত সহজ পদ্ধতি আগে আপনি হয়ত দেখেননি। যেকোন বাল্ব বা আলো যদি আপনি ঘরের দক্ষিন-পশ্চিমে লাগান এবং সেই আলো অনেক বেশী উজ্জ্বল হয় তাহলে আপনার জীবনে কোনদিন অর্থের অভাব থাকবেনা।


যদি মনে করেন ভাবছেন এসবে কোন কাজই হয় না। তাহলে নিজেই একবার পরীক্ষা করে দেখুন। ফলাফল দেখলে চমকে যাবেন। আশা করা যায় তারপর থেকে আপনি বিশ্বাস করবেন সহজ পদ্ধতিতে কিভাবে অর্থ আসতে পারে আপনার জীবনে। কারণ বিশ্বাসে মিলায় বস্তু তর্কে বহুদূর।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.