এই ছবিই বলে দেবে আপনি সঙ্গীর মধ্যে বিশেষ কোন গুণটি খুঁজছেন

ODD বাংলা ডেস্ক: ছবি দিয়ে ব্যক্তিত্ব বিচার করার বিষয়টি নিয়ে সম্প্রতি জোর চর্চা হচ্ছে। নেটমাধ্যমে এমন সব ছবি শেয়ার করে প্রশ্ন ছুড়ে দেওয়া হচ্ছে, বলুন তো এই ছবিতে প্রথমে কী দেখতে পাচ্ছেন? যে ছবিটি আপনার চোখে প্রথমেই পড়বে, তার নিরিখেই বোঝা যাবে আপনি কেমন মানুষ, বা আপনার ব্যক্তিত্ব ঠিক কেমন!

সম্প্রতি একটি দৃষ্টিভ্রমমূলক ছবি নিয়ে নেটাগরিকদের কৌতূহল তুঙ্গে। এই ছবির আড়ালে তিনটি ছবি লুকিয়ে আছে। এক এক জনের চোখে এক একটি ছবি ধরা পড়ছে। প্রাথমিক ভাবে এই ছবিটি একটি বয়স্ক মানুষের মুখ বলে মনে হতে পারে। কিন্তু তার আড়ালে আরো তিনটি ছবি লুকিয়ে আছে।

বাকি তিনটি ছবির মধ্যে একটি হলো, এক জন মানুষ ঘোড়ায় বসে আছেন। এক জন নারী নদীর পাড়ে শুয়ে আছেন এবং তৃতীয়টি হলো, নদীর উপর একটি সেতু।

ছবিটিতে আপনার চোখে প্রথমেই কী পড়েছে, সেটিই বলে দেবে আপনি কেমন মানুষ। যদি মনে হয় ছবিটি এক জন বয়স্ক মানুষের মুখ, তার মানে, আপনি কোনো দীর্ঘ সম্পর্কের খোঁজ করছেন। যদি বলেন, ঘোড়ায় চড়া একটি মানুষ দেখতে পাচ্ছেন। তার মানে সহজে কেউ আপনার মনকে বশ মানাতে পারবে না। অর্থাৎ আপনি সহজেই কারো বশে আসবেন না।

আবার কেউ যদি বলেন ছবিতে এক জন নারীকে শুয়ে থাকতে দেখছেন, তাহলে সেই ব্যক্তি অতীতে প্রেমে ধোঁকা খেয়েছেন। যদি নদীর উপর সেতু দেখতে পান, তাহলে আপনি এমন এক জন সঙ্গীকে চাইছেন যিনি রোমাঞ্চ ভালোবাসেন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.