হিরো আলমের সঙ্গে যুগলবন্দি রানু মন্ডলের! ভিডিও ভাইরাল

ODD বাংলা ডেস্ক: রানু মণ্ডলের ভিডিও ভাইরাল। তবে এবার কোনও ধরনের অদ্ভুত কাজের জন্য নয়। এবার তিনি ভাইরাল হয়েছেন গান গেয়ে। তিনি বাংলাদেশের স্টার হিরো আলমের সঙ্গে গান গেয়েছেন । তাদের দু'জনের যুগলবন্দি রীতিমতো ঝড় তুলে দিয়েছে সোশ্যাল মিডিয়ায়।  সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল হয়েছে সেই ভিডিয়ো।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই ভিডিয়ো শেয়ার করা হয়েছে ইউটিউবে Hero Alom OFFICIAL নামের একটি পেজ থেকে । হিরো আলম জানিয়েছেন, "দিদি সত্যিকারের ভালো গান গায়। ওঁর কণ্ঠ শুনে হিমেশ রেশমিয়া পর্যন্ত তাঁকে গান গাইবার সুযোগ করে দিয়েছিলেন। ওঁর সঙ্গে গান গাওয়ার সুযোগ পাওয়ায় নিজেকে ধন্য মনে করছি।" 

এর আগে লাল শাড়িতে রেকর্ডিং স্টুডিয়োতে দেখা যায় রানুকে। এবার তাদের সেই গান ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। বাংলাদেশের স্টার হিরো আলম দাবি করেছিলেন, একের পর এক চমক দিতে চাইছেন তিনি। এর আগে ভুবন বাদ্যকরের (Bhuban Badyakar) সঙ্গেও একটি গান রেকর্ড করেছেন হিরো আলম (Hero Alam)। গানটির নাম "হাউ ফানি"। কলকাতার লেকটাউনের একটি স্টুডিয়োতে এই গানটির রেকর্ডিং হয়। 

হিরো আলম জানিয়েছেন, “এবার কলকাতায় গিয়ে সিনেমা করতে চাই। ছবি নিয়ে কথা হচ্ছে। শীঘ্রই ওপার বাংলায় যাব।" কিন্তু, কোন ছবি তিনি করতে চলেছেন সেই বিষয়ে বিস্তারিত কোনও তথ্য দেননি তিনি। 

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.