রাশি অনুযায়ী কত বছর বয়সে আপনার বিয়ে করা উচিত


ODD বাংলা ডেস্ক: কথাতেই আছে জন্ম মৃত্যু বিয়ে তিন বিধাতা নিয়ে। কার কখন কোথায় বিয়ে হবে তা কেউই বলতে পারেন না, অনেকের বেশি বয়সে বিয়ে হয় কিন্তু অনেকের আবার কম বয়সে বিয়ে হয় তবে রাশি অনুযায়ী আপনার সঠিক বিয়ের বয়স কত তা জেনে নিন-

1. মেষ রাশি- মেষ রাশির জাতক জাতিকাদের একটু ধৈর্য কম থাকে তাই এরা খুব তাড়াতাড়িই বিয়ে করেন সাধারণত মেষ রাশির জাতক জাতিকাদের বিয়ের সঠিক বয়স 25-26।

2. বৃষ রাশি- এঁরা ভালবাসার মানুষকে বিয়ে করেন তাই একটু সময় নেন এদের বিয়ের বয়স হল 30।

3. মিথুন রাশি- মিথুন রাশির জাতক জাতিকারা বিয়ের ক্ষেত্রে একটু সাবধান হবেন কারণ বিয়ে তাড়াতাড়ি করলে ভেঙে যাওয়ার আশঙ্কা তাই এদের সঠিক বিয়ের বয়স 30।

4. কর্কট রাশি- তাড়াতাড়ি বিয়ে করা কর্কট রাশির জাতক জাতিকাদের জন্য নাও হতে পারে কারণ কর্কট রাশির জাতক জাতিকাদের বিয়ের আদর্শ বয়স হলেও 30।

5. সিংহ রাশি- সিংহ রাশির জাতক জাতিকারা কখনও তাড়াহুড়ো করে কোনও কাজ করেন না তবে বিয়ের ক্ষেত্রে কিন্তু সমস্যায় পড়েন কারণ এদের আদর্শ বিয়ের বয়স হল 40।

6. কন্যা রাশি- কন্যা রাশির জাতক জাতিকারা নিজের জীবন সম্পর্কে বেশ সচেতন তবে এদের বিয়েটা একটু তাড়াতাড়ি, 25-26 বছরের মধ্যে।

7. তুলা রাশি- তুলা রাশির জাতক জাতিকাদের সাধারণত কুড়ি বছরের মধ্যেই বিয়ে হয়ে যায় তবে তিরিশ বছরের মধ্যে বিয়ে করাটা বেশি ভালো।

8. বৃশ্চিক রাশি -বৃশ্চিক রাশির জাতক জাতিকারা ছোট চলতি বিয়ের সিদ্ধান্ত নেন কিন্তু ত্রিশ বছর না হওয়া অবধি বিয়ে না করাই ভাল।

9. ধনু রাশি- ধনু রাশির জাতক জাতিকারা জীবনে তাড়াতাড়ি বিয়ে করতে পছন্দ করেন কিন্তু এদের পক্ষে 40 বছর হলেও বিয়ের জন্য আদর্শ সময়।

10. মকর রাশি- এদের বিয়ের জন্য আদর্শ সময় হল 20-50 বছরের মধ্যে। কারণ এদের বৈবাহিক জীবন সুখী হওয়ার সম্ভাবনা তাই যে কোনও বয়সেই বিয়ে করতেই পারেন।

11. কুম্ভরাশি- কুম্ভ রাশির জাতক জাতিকারা সাধারণত অনুসন্ধানী হন এঁরা সব খতিয়ে দেখে তবেই বিয়ে করেন তাই এদের জন্য বিয়ের আদর্শ বয়স হলেও 30-40 বছর।

12. মীন রাশি- এদের জন্য বিয়ে করার আদর্শ বয়স হল পঁচিশ থেকে ছাব্বিশ বছর। এই সময় বিয়ে করলে এদের সারা জীবন সুখে থাকার সম্ভাবনা বেশি হয়।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.