বউদির সঙ্গে পরকিয়ায় জড়িয়েছে স্বামী, বাধা দেওয়ায় এ কি পরিণতি হল স্ত্রীর!


ODD বাংলা ডেস্ক:  বউদির সঙ্গে পরকিয়ায় জড়িয়েছে স্বামী। তাতে বাধা হয়ে দাঁড়ানোয় প্রাণ গেল স্ত্রীর। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুরের (West Medinipur) শালবনী থানা এলাকায়।

সূত্রের খবর, গত ২০১১ সালের ১৪ আগস্ট মেদিনীপুর সদর ব্লকের আমতলা শ্রীরামপুরের বাসিন্দা ববিতা রায়ের সঙ্গে বিয়ে হয় শালবনীর মেগাখাম গ্রামের প্রকাশ ঘোষের। প্রথমদিকে স্বাভাবিক ছন্দেই চলছিল সংসার। কয়েকদিন যেতে না যেতেই শুরু অশান্তি। অভিযোগ, বউদির সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্ক ছিল প্রকাশের। বিয়ের কিছুদিনের মধ্যেই ববিতা বিষয়টি জানতে পেরে প্রতিবাদ করেন তিনি। শুরু হয় অশান্তি। এদিকে পণের দাবি স্ত্রীর উপর অত্যাচার শুরু করে প্রকাশ ও তার পরিবারের সদস্যরা।

বুধবার রাতে আচমকাই ববিতার বাপের বাড়িতে ফোন করে প্রকাশের পরিবারের সদস্যরা। জানানো হয়, গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন ববিতা। সঙ্গে সঙ্গে ববিতার পরিবারের সদস্যরা শ্বশুরবাড়িতে ছুটে যান। ববিতার কাকা লক্ষ্মণ রায়ের অভিযোগ, বিয়ের পর থেকেই পণের টাকা নিয়ে ববিতার উপর অত্যাচার চালাতো শ্বশুরবাড়ির লোকজন। ইতিমধ্যেই তাঁরা পুলিশে এবিষয়ে লিখিত অভিযোগ দায়ের করেছে। ববিতার বাপের বাড়ির অভিযোগ, বউদির সঙ্গে সম্পর্কের কারণেই বধূকে খুন করেছে প্রকাশ ও তার পরিবারের লোকেরা। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.