অস্কারের মঞ্চে চড়কাণ্ড: বিচ্ছেদের মুখে স্মিথ-জাডার সম্পর্ক!


ODD বাংলা ডেস্ক: অস্কারের মঞ্চে চড়কাণ্ডের পর থেকে বেশ কিছুদিন শিরোনামে ছিলেন হলিউড অভিনেতা উইল স্মিথ। শুধু কর্মজীবনে নয়, ব্যক্তিগত জীবনেও বেশকিছু সমস্যার মুখোমুখি হচ্ছেন স্মিথ। শোনা যাচ্ছে স্ত্রী জাডা পিঙ্কেট শিগগিরই আলাদা হয়ে যাবেন তিনি!

চড়কাণ্ডের পর থেকে উইল স্মিথ এবং জাডা পিঙ্কেট স্মিথের মধ্যে সবকিছু ঠিকঠাক নেই। তাদের ঘনিষ্ঠ একটি সূত্র জানিয়েছেন, যদিও তাদের সম্পর্কে কয়েক বছর ধরে টানাপোড়ন চলছে। তবে অস্কার কেলেঙ্কারির পর থেকে তা আরও প্রবল হয়েছে। উইল স্মিথ এবং জাডা পিঙ্কেট স্মিথের মধ্যে পরিস্থিতি সম্পর্কে বিশদভাবে জানিয়ে একই সূত্র আরও বলছে, ‘যদি তারা আলাদা হয়ে যায়। তাহলে ক্যালিফোর্নিয়ার আইন অনুসারে উইলের ৩৫০ মিলিয়ন মার্কিন ডলারের। অর্ধেক পাওয়ারের অধিকারী হবে জাডা। বলা হচ্ছে এটি শোবিজের ইতিহাসে সবচেয়ে কুৎসিত বিবাহ বিচ্ছেদগুলির মধ্যে একটি।’

উল্লেখ্য, ‘অস্কার ২০২২’ অনুষ্ঠান উপস্থাপনার একপর্যায়ে ক্রিস রক স্মিথের স্ত্রী জাডার অসুস্থতা নিয়ে রসিকতা করেছিলেন। যা জনপ্রিয়ভাবে অ্যালোপেসিয়া নামে পরিচিত। কিন্তু রকের এই রসিকতা পছন্দ হয়নি পারসুইট অফ হ্যাপিনেস অভিনেতার। অস্কারের মঞ্চেই চড় দিয়ে বসেন রকের গালে। অনুষ্ঠান চলার সময় উপস্থাপক ও কৌতুকাভিনেতা ক্রিস রককে চড় মারার ঘটনায় এত বিতর্ক। এই কারণে অ্যাকাডেমি অব মোশন পিকচার আর্ট অ্যান্ড সায়েন্স থেকে পদত্যাগ করেছেন অভিনেতা উইল স্মিথ। অস্কার পুরস্কার থেকে ১০ বছরের জন্য নিষেধাজ্ঞার মুখোমুখি হয়েছেন তিনি।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.