স্বামীর দেওয়া ৬ লাখ টাকার হিরের আংটি ‘ছোট’! লজ্জায় স্ত্রী আঙুলে পরলেন রবার ব্যান্ড

 


ODD বাংলা ডেস্ক: স্ত্রীকে ভালবেসে উপহার দিয়েছিলেন ৩ ক্যারেটের একটি হিরের আংটি। কিন্তু তাতেও স্ত্রীয়ের মন জয় করা সম্ভব হয়নি। সেই হিরের আংটি আঙুলে রাখতেও লজ্জা পাচ্ছেন স্ত্রী। আংটির বদলে আঙুলে শোভা পাচ্ছে চুল বাঁধার একটি সাদা ব্যান্ড! এ দিকে আংটির দাম কিন্তু ৬ লক্ষ টাকার কাছাকাছি। স্বামী ভালবেসে কোনও উপহার দিলে যে কোনও স্ত্রীয়ের কাছে তা অত্যন্ত প্রিয় হয়। সেখানে স্বামীর তরফ থেকে পাওয়া এমন বহুমূল্যের উপহার পেয়েও খুশি হওয়ার বদলে মহিলার এমন আচরণে যথেষ্ট অবাক হয়েছেন তাঁদের পরিচিতরা।


সেই মহিলার অভিমানী স্বামী নেটমাধ্যমে স্ত্রীয়ের দুটি ছবি ভাগ করে নিয়েছেন। পাশাপাশি দুটি ছবির প্রথমটিতে দেখা যাচ্ছে মহিলার আঙুলে ৩ ক্যারাটের হিরের আংটি। পাশের ছবিতে আঙুলে দেখা যাচ্ছে চুল বাঁধার সেই রবার ব্যান্ড। এই দুটি ছবি সঙ্গে যে লেখাটি রয়েছে তাতে স্বামীর অভিমান ভালই মালুম হচ্ছে। তিনি লিখেছেন, ‘আমার পার্সি বউ ৩ ক্যারেটের হিরের আংটি পরতে লজ্জা পাচ্ছে। তাই আঙুলে রবার ব্যান্ড লাগিয়েছে’। নেটানাগরিকরা অবশ্য স্বামীর দুঃখে ব্যথিত হয়ে কিছু পরামর্শও দিয়েছেন। কেউ বলেছেন, আংটি ফিরিয়ে নিতে। কারও মত, অমন স্ত্রীকে ডিভোর্স দেওয়া উচিত। কেউ বা নতুন বিয়ে করারও পরামর্শ দিয়েছেন।


কিন্তু সেই স্ত্রী কী বলছেন? কেন ওই আংটির বদলে আঙুলে পরে আছেন একটি রবার ব্যান্ড? ওই মহিলার দাবি, স্বামীর দেওয়া ওই আংটি পরে তিনি এক দিন ভাইবোনেদের সঙ্গে বেড়াতে গিয়েছিলেন। কিন্তু কারও নজর তাঁর ওই আংটির উপর পড়েনি। আংটির মাপ যথেষ্ট বড় নয় বলেই এমনটি ঘটেছে বলে তাঁর ধারণা। সেই কারণেই আংটি পরতে লজ্জা পাচ্ছেন বলে জানান তিনি।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.