সমকামী সম্পর্কে ফাটল, প্রেমিকাকে গায়ে আগুন দিয়ে পুড়িয়ে মারল তরুণী, চাঞল্য ব্যারাকপুরে


ODD বাংলা ডেস্ক:
সমকামী সম্পর্কে ফাটল! দুই সমকামী যুগলের মধ্যে একজন বেরিয়ে আসতে চাইলে অপরজন তাকে বাড়িতে ডেকে গায়ে আগুন দিয়ে খুন করার অভিযোগ উঠল অন্য তরুণীর বিরুদ্ধে। সমকামী সম্পর্কের স্বীকৃতির দাবিতে যখন তোলপাড় 
বিশ্ব তখন বারাকপুরের আদর্শপল্লির ঘটনায় কার্যত হতবাক সকলে।  নিহতের পরিবারের সদস্যরা নোয়াপাড়া থানায় অভিযোগ দায়ের করেছেন।

স্থানীয় সূত্রে খবর, চর্চিতা বন্দ্যোপাধ্যায়ের এবং নবনীতা দাস নামে দুই তরুণীর সোশ্যাল মিডিয়ায় আলাপ হয়। সেই সম্পর্ক এগোতে থাকে। এরপর বাড়িতে যাতায়াত শুরু হয়। দুজনের মধ্যে সম্পর্ক গড়ে ওঠে সমকামী সম্পর্ক। কিন্তু এই সম্পর্ক চর্চিতার পরিবার মেনে নিতে চাননি। কিন্তু তারপরও দু’‌জনের মধ্যে সম্পর্ক বজায় ছিল। সেই সম্পর্কে ফাটল ধরতেই এই খুন।

চর্চিতার পরিবার সূত্রে খবর, নবনীতা দূরত্ব তৈরি করেছিল। নবনীতা বাড়িতে আসা বন্ধ করে দিয়েছিল। চর্চিতার মোবাইল নম্বরও ব্লক করে দিয়েছিল। শুক্রবার অশান্তি চরমে পৌঁছায়। এই পরিস্থিতিতে চর্চিতা বাড়ি থেকে সাইকেল নিয়ে বেরিয়ে নবনীতার বাড়িতে যায়। সেখানেই চর্চিতাকে গায়ে আগুন দিয়ে খুন করা হয়।

এরপর চর্চিতা বাড়ি না ফেরায় নবনীতার বাড়িতে যান তাঁরা। সেখানে গিয়ে পরিবারের সদস্যরা জানতে পারেন আগুনে পুড়ে মৃত্যু হয়েছে চর্চিতার। আর নবনীতার পরিবারের দাবি, নিজেই গায়ে আগুন লাগিয়ে আত্মঘাতী হয়েছেন চর্চিতা। চর্চিতার মৃত্যুর কারণ জানতে তদন্তে নেমেছে নোয়াপাড়া থানার পুলিশ।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.