১০০ মিটার 'ড্যাশ' শেষ করলেন ১৪ সেকেন্ডেরও কম সময়ে, ভাইরাল ৭০ বছরের 'বৃদ্ধ'

 


ODD বাংলা ডেস্ক: ইন্টারনেটে ভাইরাল (Viral) ৭০ বছরের বৃদ্ধ। তবে তাঁর কাজকর্মে তিনি প্রমাণ করেছেন 'বয়স কেবল সংখ্যামাত্র' (Age is just a number)। ঠিক কী করেছেন এই মার্কিনি ভদ্রলোক (American man)? ১৪ সেকেন্ডেরও কম সময়ে শেষ করেছেন ১০০ মিটার লম্বা ড্যাশ (Dash)। 


৭০ বছরের ভাইরাল ব্যক্তি


'Age is just a number'। আবারও সেই কথা যে সত্যি, তাই প্রমাণ করলেন ৭০ বছরের মার্কিনি ভদ্রলোক, নাম মাইকেল কিশ। মাত্র ১৩.৪৭ সেকেন্ডে শেষ করলেন ড্যাশ ইভেন্ট। বৃহস্পতিবার পেন রিলেসে এমনই নজির গড়লেন মাইকেল। বাড়ি নিয়ে গেলেন, ৭০ বছরের ক্যাটেগরিতে ১০০ মিটারের সেরার তকমা।


এই অ্যাথলিট প্রায় আগুন ধরিয়ে দেন ট্র্যাকে তাঁর ক্ষমতা দিয়ে। বেশ নজর কেড়েছে তাঁর দৌড়। রেস শুরু করে ধীরে ধীরে বাকিদের থেকে দূরত্ব বাড়াতে থাকেন তিনি। ভাইরাল হওয়া তাঁর ভিডিও ক্লিপে ৭০ বছরের এই বৃদ্ধ, যিনি একজন ঠাকুর্দাও, কালো সানগ্লাস পরে অনায়াসে জিতে যাচ্ছেন। 


শেয়ার হওয়ার পর থেকে ভিডিওটি প্রায় ১.৯ মিলিয়ন ভিউজ পেয়েছে। সোশ্যাল মিডিয়ায় এখন তিনি 'অনুপ্রেরণা'। এক নেটিজেন মজা করে লিখেছেন, 'আমি তো এক জোরে গাড়িও চালাই না।' অপর একজন লিখেছেন, 'এই ব্যক্তি ৭০ বছরেও যা দ্রুত, আমি আজীবনে তা নই।'


প্রসঙ্গত, ওই সংবাদ সংস্থা অনুযায়ী, ফিলাডেলফিয়ার ডন ওয়ারেন এই রেসে দ্বিতীয় স্থানে রয়েছেন। রেস শেষ করেছেন তিনি ১৪.৩৫ সেকেন্ডে। তৃতীয় হয়েছেন যিনি শেষ করেছেন ১৫.৮৬ সেকেন্ডে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.