১২ মে-র রাশিফল: আজ কাদের ওপর বজায় থাকবে মা লক্ষ্মীর আশীর্বাদ


ODD বাংলা ডেস্ক:
রাশিফল সাধারণত পুরোনো জ্যোতিষ শাস্ত্রের এমন একটি ধরণ, যার মাধ্যমে বিভিন্ন সময়কালের নিয়ে আগাম ভবিষ্যৎবাণী করা হয়। যেমন দৈনিক রাশিফল প্রতিদিনের ঘটনার ভবিষ্যৎবাণী করে, তেমন সাপ্তাহিক, মাসিক তথা বার্ষিক রাশিফল যথাক্রমে সপ্তাহ, মাস এবং বছরের ভবিষ্যৎবাণী করে। তেমনই জেনে নিন আজকে কী রয়েছে আপনার ভাগ্যে।

মেষ রাশি
আপনার অস্বাভাবিক আচরণে আপনার চারপাশের মানুষেরা বিভ্রান্ত হবে এবং আপনাকে হতাশগ্রস্ত অবস্থায় ছেড়ে চলে যাবে। বিভিন্ন উত্স থেকে আর্থিক লাভ হবে। আপনার ঘরের সৌন্দর্য্যায়নের জন্য আপনার অতিরিক্ত সময়ের ব্যবহার করুন। আপনার পরিবার সত্যিই এটির প্রশংসা করবে।

বৃষ রাশি
আপনার মনের উচ্ছল অবস্থা আপনাকে কাঙ্খিত বল এনে দেবে এবং প্রত্যয়ী করে তুলবে। নির্দিষ্ট কিছু জরুরী পরিকল্পনা নির্বাহিত হওয়ায় আপনাকে নতুন অর্থনৈতিক লক্ষ্য এনে দেবে। অত্যধিক বন্ধুভাবাপন্ন অজানা ব্যক্তিদের থেকে যথাযথ দূরত্ব বজায় রাখুন। দিনটি আপনার চারপাশে গোলাপের সুবাস বয়ে আনবে।

মিথুন রাশি
যৌথ ব্যবসায়ে এবং সন্দেহজনক আর্থিক স্কিমে বিনিয়োগ করবেন না। আপনার ভালোবাসার কারোর সাথে যোগাযোগের অভাব আপনাকে হতাশাগ্রস্ত করবে। নিজের প্রেমের ক্ষেত্রেও জিভে সংযম না থাকলে প্রচুর সমস্যা দেখা দেবে।

কর্কট রাশি
আর্থিক উন্নতি নিশ্চিতভাবে বৃদ্ধি পাবে- কিন্তু একই সময়ে ব্যয়ও ঊর্ধ্বমুখী হবে। আপনার সন্তানেরা আপনাকে খুশি রাখার জন্য তাদের সেরাটা দেবে। আপনি নিজেকে প্রেমে একে অপরের মধ্যে সব সময় অনুভব করবেন, এখন শারীরিক অস্তিত্ব কোনভাবেই বিবেচিত হবে না। কাজের জায়গায় পেশাদারী মনোভাব আপনাকে প্রশংসা এনে দেবে।

সিংহ রাশি
আপনার বাসস্থান সংক্রান্ত বিনিয়োগ লাভজনক হবে না। যদি আপনি সামাজিক অনুষ্ঠান এবং ইভেন্টে অংশগ্রহণ করেন তাহলে আপনি আপনার বন্ধু এবং পরিচিতদের সংখ্যা বৃদ্ধি করতে পারবেন। আপনার হাসি আপনার প্রিয়জনের নিরানন্দের শ্রেষ্ঠ প্রতিষেধক হিসাবে কাজ করে। সৃজনশীল প্রকৃতির চাকরির সাথে নিজেকে জড়িত করুন।

কন্যা রাশি
আপনি আজকে ভাল অর্থ উপার্জন করবেন- কিন্তু খরচ বৃদ্ধির ফলে আপনার সঞ্চয় করা কঠিন হবে। পারিবারিক দায়বদ্ধতাগুলিতে অবিলম্বে মনোযোগের প্রয়োজন। আপনার তরফ থেকে অবহেলা ব্যয়সাধ্য প্রমাণিত হতে পারে।

তুলা রাশি
খরচ বাড়বে কিন্তু আয়ের উত্থান আপনার বিলগুলির তত্ত্বাবধান করবে। সামাজিক ক্রিয়াকলাপ মজাদার হবে কিন্তু অন্যদের সাথে আপনার গোপন বিষয়গুলি ভাগ করা উচিত নয়। আজ আপনি একটি হৃদয়কে ভঙ্গ হওয়া থেকে বাঁচাবেন। আপনি অফিসে কিছুতে কাজ পেতে পারেন যা আপনার শেষ বয়স পর্যন্ত চলতে থাকবে।

বৃশ্চিক রাশি ব্যবসায়ীদেরকে খরচ কমানোর পরামর্শ দেওয়া হচ্ছে। চাকুরিজীবীদের দিনটি স্বাভাবিক কাটবে। অফিসে আপনার সমস্ত কাজ কোনও বাধা ছাড়াই সম্পন্ন হবে। আজ কাজের বোঝাও কিছুটা কমতে পারে। পারিবারিক জীবনের পরিস্থিতি খুব ভাল থাকবে না। টাকা নিয়ে বাড়িতে বিবাদ হতে পারে। 
ধনু রাশি 
শিক্ষার্থীদের এই সময়ে কঠোর পরিশ্রম করতে হবে। মন দিয়ে পড়াশোনা করলে অবশ্যই সাফল্য আসবে। যাঁরা বিদেশে পড়াশোনা করতে চান তাঁদের জন্য আজকের দিনটি খুব গুরুত্বপূর্ণ হতে চলেছে। আপনার ভিসা সংক্রান্ত কোনও সমস্যা থাকলে আজই সেই সমস্যার সমাধান হতে পারে। অফিসে বসের সহযোগিতা পাবেন, পাশাপাশি সমস্ত কাজ সময়মতো সম্পন্ন হবে। ব্যবসায়ীদের লাভ হবে। যাঁরা অনলাইনে ব্যবসা করছেন, তাঁদের ভাল লাভ হতে পারে। পারিবারিক জীবনের পরিস্থিতি অনুকূল থাকবে। স্বাস্থ্য আজ ভাল থাকবে। 

মকর রাশি 
ঘরের পরিবেশ ভাল থাকবে। প্রিয়জনের সঙ্গে আজকের দিনটি খুব আনন্দে কাটবে। দাম্পত্য জীবনে সুখ থাকবে না। চাকুরিজীবীদের জন্য আজকের দিনটি খুবই গুরুত্বপূর্ণ হতে চলেছে। অফিসে মিটিং-এর ডাক আসতে পারে। খুচরা ব্যবসায়ীদের লাভ হতে পারে। বিদেশী কোম্পানিতে কর্মরত জাতকরা ভাল লাভ করতে পারেন। স্বাস্থ্যের সমস্যা হতে পারে। 

কুম্ভ রাশি 
ব্যয় বাড়তে পারে। চাকুরিজীবীরা ইতিবাচক ফলাফল পেতে পারেন। ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি চ্যালেঞ্জিং হতে পারে। আজ আপনি কোনও আইনি ঝামেলায় পড়তে পারেন। আজ আপনাকে ধারালো জিনিসের থেকে খুব সতর্ক থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। 

মীন রাশি 
দাম্পত্য জীবনে সুখ থাকবে। জীবনসঙ্গীর কাছ থেকে সুখবর পেতে পারেন। বাড়ির পরিবেশ ভাল থাকবে। পিতা-মাতার আশীর্বাদ পাবেন। ভাই-বোনদের সহায়তায় আপনার কোনও গুরুত্বপূর্ণ কাজ সম্পন্ন হতে পারে। কর্মক্ষেত্রে আজকের দিনটি মোটামুটি কাটবে। চাকরি হোক বা ব্যবসা, আজ আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.