১৮ মে:কেমন কাটবে সারাদিন, জেনে নিন আজকের রাশিফল


ODD বাংলা ডেস্ক: রাশিফল সাধারণত পুরোনো জ্যোতিষ শাস্ত্রের এমন একটি ধরণ, যার মাধ্যমে বিভিন্ন সময়কালের নিয়ে আগাম ভবিষ্যৎবাণী করা হয়। যেমন দৈনিক রাশিফল প্রতিদিনের ঘটনার ভবিষ্যৎবাণী করে, তেমন সাপ্তাহিক, মাসিক তথা বার্ষিক রাশিফল যথাক্রমে সপ্তাহ, মাস এবং বছরের ভবিষ্যৎবাণী করে। তেমনই জেনে নিন আজকে কী রয়েছে আপনার ভাগ্যে।

মেষ রাশি 
আপনি সারাদিন ধরে আপনার কাজে ব্যস্ত থাকবেন এবং আপনার মনে ভালো চিন্তা হবে। এই চিন্তাগুলি থেকে আপনি উৎসাহী হবেন এবং এমনই শিল্পীসুলভ জিনিস আপনি সৃষ্টি করবেন যার দ্বারা সকলের প্রশংসা লাভ করবেন ও সম্মানিত হবেন। সময় অপচয় না করে নিজের কাজে মন দিন। 

বৃষ রাশি 
অতীতের কোনো কাজের উপযুক্ত ফল আপনি পাবেন। অল্প পরিশ্রমেই আপনি ব্যবসাতে লাভ করতে পারেন। আপনি যদি চারুশিল্প বা সঙ্গীতের ব্যবসার সঙ্গে যুক্ত থাকেন তবে অতীতে কঠোর পরিশ্রমের ফল আপনি পাবেন।

মিথুন রাশি 
আপনার পরিবার ও জীবনসঙ্গীর সঙ্গে আপনার সম্পর্ক হবে আন্তরিক ও সহযোগীতা মূলক। কোনও পুরানো বন্ধু ও অতিথি আপনার সাথে দেখা করতে আসবেন এবং তাদের সাথে দেখা করে আপনি খুশী হবেন। 

কর্কট রাশি 
আপনি আপনার ধারে দেওয়া অর্থ ফেরৎ পাবার চেষ্টা করবেন কিন্তু সেগুলি ফেরৎ পাবার সম্ভাবনা খুবই কম। যদি আপনি সোনা, রূপা বা তামা ইত্যাদির ব্যবসার সঙ্গে যুক্ত থাকেন তবে এটি আপনার পক্ষে লাভজনক। 

সিংহ রাশি 
সন্ধেবেলা আপনি মানসিক দুঃশ্চিন্তা মুক্ত হবেন। যদি আপনি কোনো ব্যবসা করেন, নতুন কোনো প্রজেক্ট আরম্ভ করার পক্ষে সময়টি অনুকুল নয়। তাই আপনার পরিকল্পনাগুলি পিছিয়ে দেওয়া উচিত। 

কন্যা রাশি 
মানসিক ও শারীরিকভাবে আজকের দিনটি আপনার পক্ষে অনুকূল। আপনার পরিবার আজ আনন্দময় পরিবেশে থাকবে।আপনার পরিবারের সদস্য ও জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্ক আন্তরিক হবে এবং যদি কোনো উদ্বেগ থাকেও তা মিটে যাবে। 

তুলা রাশি 
যদি আপনি ব্যবসার সঙ্গে যুক্ত থাকেন তবে ব্যবসা সংক্রান্ত যেকোনো ক্রয়ই আপনার পক্ষে লাভজনক হয়। অন্যান্য দিনের তুলনায় আপনার ক্রেতা সংখ্যা কম হতে পারে কিন্তু তাও আপনি বেশি লাভ করবেন। 

বৃশ্চিক রাশি 
আজ আপনি অনেক সুসংবাদ পেতে পারেন। আপনি কোনো আত্মীয়ের সাফল্য বা বিবাহের সংবাদ পেতে পারেন। আপনি বন্ধু বা আত্মীয়দের কোনো খবর পেতে পারেন। আপনি বিদেশী রাষ্ট্র থেকেও যেকোনো ভালো সংবাদ পেতে পারেন। 

ধনু রাশি 
আজ আপনি উৎসাহ ও উদ্দীপনায় পরিপূর্ন থাকবেন। পরিবারের সদস্যদের সঙ্গে আজ আপনি আনন্দে সময় কাটাবেন। সামাজিক ও আর্থিক ক্ষেত্রে আপনি বন্ধু ও পরিবারের সদস্যদের সহযোগিতা লাভ করবেন। 

মকর রাশি 
চাকুরীজীবিরা উর্ধ্বতন ও অধস্তন আধিকারিকদের কাছ থেকে হাত বাড়িয়ে না দেওয়ায় আপনি বিরক্ত হবেন। আপনি চাকুরীজীবি হলে ঊর্ধ্বতন ও অধস্তন আধিকারিকদের কাছ থেকে সাহায্য ও সহযোগিতা পাবেন। 

কুম্ভ রাশি 
যদি আপনি চারুশিল্প, সঙ্গীত বা লেখালেখির সঙ্গে যুক্ত থাকেন, তবে আজকের দিনটি আপনার জন্য অত্যন্ত শুভ। আপনি প্রশংসা ও সাফল্য লাভ করবেন এবং নতুন কোনো আর্থিক যোগাযোগ হতে পারে। আপনার বন্ধু পরিবারের সদস্যদের কাছ থেকে সহযোগিতা পাবেন।

মীন রাশি
আপনার নিজের ও পরিবারের অন্যদের স্বাস্থ্য সম্বন্ধে সতর্ক থাকা উচিৎ কারণ আপনার জীবনসঙ্গী বা পরিবারের সদস্য অসুস্থ হওয়ার সম্ভাবনা আছে। কোন দূর্ঘটনায় আপনি আপনার গুরুত্বপূর্ণ জিনিস হারাতে পারেন। এই কারণে আপনি অসুস্থ বা উদ্বিগ্ন হতে পারেন। 

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.