৯ মে-র রাশিফল: সপ্তাহের প্রথমদিনে কী আছে ভাগ্যে, জেনে নিন


ODD বাংলা ডেস্ক: রাশিফল সাধারণত পুরোনো জ্যোতিষ শাস্ত্রের এমন একটি ধরণ, যার মাধ্যমে বিভিন্ন সময়কালের নিয়ে আগাম ভবিষ্যৎবাণী করা হয়। যেমন দৈনিক রাশিফল প্রতিদিনের ঘটনার ভবিষ্যৎবাণী করে, তেমন সাপ্তাহিক, মাসিক তথা বার্ষিক রাশিফল যথাক্রমে সপ্তাহ, মাস এবং বছরের ভবিষ্যৎবাণী করে। তেমনই জেনে নিন আজকে কী রয়েছে আপনার ভাগ্যে।

মেষ 
আজকের দিনটি খুচরা ব্যবসায়ীদের খুব ভাল কাটবে। আশানুরূপ ফল পাওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে, পাশাপাশি আপনার ব্যবসায় উন্নতিও হবে। অফিসে উচ্চপদস্থ কর্মকর্তাদের সঙ্গে ভাল সম্পর্ক বজায় রাখার চেষ্টা করুন। পারিবারিক জীবনের পরিস্থিতি ভাল থাকবে না। পরিবারের কারুর সঙ্গে আপনার বিবাদ হতে পারে। 

বৃষ 
প্রেমে মিথ্যা বলবেন না- এতে সম্পর্ক শেষ হয়ে যাবে। পরিবর্তিত সময়ের সাথে তাল মিলিয়ে চলতে গেলে নতুন প্রযুক্তির সাথে মানিয়ে নেওয়া জরুরি হয়ে দাঁড়াবে। গোপন শত্রুরা আপনার সম্পর্কে গুজব রটাতে পারে।


মিথুন 
অফিসে আপনার পারফরম্যান্স দেখে উচ্চপদস্থ কর্মকর্তারা খুশি হতে পারেন। ব্যবসায় কোনও ধরনের ঝুঁকি না নেওয়াই ভাল। আর্থিক অবস্থা ভাল থাকবে। আজ আপনি বাড়ির সাজসজ্জায় কিছু পরিবর্তন করার পরিকল্পনা করতে পারেন।

কর্কট 
আজ আপনার প্রেমিকার মেজাজ অস্থির হওয়ায় প্রেমে ভোগান্তি হবে। সন্তোষজনক ফলাফল পেতে সুন্দরভাবে সবকিছু পরিকল্পনা করুন

সিংহ 
অফিসের পরিবেশ ভাল থাকবে না। বস আপনার সঙ্গে কঠোর আচরণ করতে পারে। এই পরিস্থিতিতে একটি ছোটো ভুল করলেও আপনি সমস্যায় পড়তে পারেন। বসের দেওয়া কাজগুলোকে অগ্রাধিকার দিন। পার্টনারশিপে যাঁরা ব্যবসা করছেন, তাঁরা আজ স্বস্তি পেতে পারেন। আর্থিক লাভ হতে পারে। বাড়ির পরিবেশের উন্নতি হবে।

কন্যা 
সন্দেহ করবেন না। আপনি আপনার সঙ্গীর সঙ্গে আজ হৃদস্পন্দন মেলাতে পারবেন। হ্যাঁ, এটাই নিদর্শন যে আপনি প্রেমে পড়েছেন। যদি কোন ক্ষেত্রে আপনি কোন বিতর্কে জড়িয়ে পড়েন তাহলে রুক্ষ বিবৃতি না করার জন্য সতর্ক থাকুন।

তুলা 
চাকুরিজীবীরা আজ কোনও সমস্যায় পড়তে পারেন। তবে শীঘ্রই আপনার সমস্যার সমাধান হয়ে যাবে। ব্যবসায়ীদের আজকের দিনটি মোটামুটি কাটবে। আজ আপনি পুরানো বন্ধুদের সঙ্গে দেখা করার সুযোগ পাবেন।

বৃশ্চিক 
আজ আপনাদের প্রত্যেকের জন্যই অত্যন্ত সক্রিয় এবং অত্যন্ত সামাজিক দিন- মানুষজন উপদেশের জন্য আপনার মুখাপেক্ষী হবেন এবং আপনার মুখ থেকে যাই বেরোক না কেন শুধুমাত্র তাতেই সম্মত হবেন।

ধনু 
অফিসে আপনার কাজে মনোনিবেশ করুন। যাঁরা পার্টনারশিপে ব্যবসা করছেন, তাঁদের আজ নতুন কোনও কাজ শুরু না করার পরামর্শ দেও

মকর 
কাজের জায়গায় সফল দিক আসতে পারে। সমস্যায় আপনার দ্রুত আচরণ করার ক্ষমতার জন্য আপনি স্বীকৃতি পাবেন। আপনার স্ত্রী আজ আপনাকে কিছু বলতে পারেন যা আপনি জানতে চান না।

কুম্ভ 
পারিবারিক জীবনে সুখ-শান্তি বজায় থাকবে। বাড়ির সদস্যদের মধ্যে ভালবাসা ও ঐক্য থাকবে। অর্থ পরিস্থিতির উন্নতি হতে পারে। কর্মক্ষেত্রে ভাল ফল পেতে পারেন। ব্যবসায়ীদের লাভ হতে পারে। চাকুরিজীবীদের দিনটি ভালই কাটবে।

মীন 
শত্রুরা আপনার বিরুদ্ধে একটি ষড়যন্ত্র পরিকল্পনা করতে পারে। তাড়াহুড়ো করে কোনও সিদ্ধান্ত নেবেন না যাতে পরে খারাপ লাগে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.