মর্মান্তিক! বৈষ্ণোদেবী যাওয়ার পথে বাসে ভয়াবহ আগুন, মৃত ৪ তীর্থযাত্রী


ODD বাংলা ডেস্ক: বৈষ্ণোদেবী যাত্রাপথে মর্মান্তিক দুর্ঘটনা। কাটরাগামী একটি বাসে আচমকাই আগুন লাগায় চারজন তীর্থযাত্রীর মৃত্যুর খবর মিলেছে। এছাড়াও আহত হয়েছেন আরও ২২ জন। জানা গিয়েছে, বৈষ্ণোদেবী (Vaishno Devi Yatra) থেকে কাটরা যাওয়ার পথে খারমল এলাকায় বাসটিতে আগুন লাগে। প্রাথমিকভাবে জানা যাচ্ছে, বাসের ইঞ্জিন থেকে এই আগুন লাগে। তারপর ধীরে ধীরে গোটা বাসটি জ্বলতে শুরু করে। এমনটাই জানিয়েছেন জম্মুর ADGP। ঘটনাস্থলে পৌঁছায় ফরেন্সিক টিম। গোটা ঘটনায় তীব্র আতঙ্ক ছড়িয়ে পড়েছে।

জম্মু ADGP মুখেশ সিং একটি টুইট করে এই দুর্ঘটনার কথা জানিয়েছেন। তিনি বলেন, ''JK14/1831 নম্বরের একটি স্থানীয় বাস কাটরা যাওয়ার পথে এক কিলোমিটার যেতেই দুর্ঘটনাগ্রস্ত হয়। বাসটিতে আচমকাই আগুন ধরে যায়। কী কারণে এই আগুন লাগার ঘটনা ঘটে তা খতিয়ে দেখা হচ্ছে। ফরেন্সিক টিম ইতিমধ্যেই ঘটনাস্থলে পৌঁছেছে। দু'জন বাসযাত্রীর ঘটনাসঅথলেই মৃত্যু হয়। বাকিদের সঙ্গে সঙ্গে নিকটবর্তী হাসপাতালে পাঠানো হয়েছে। সেখানে আরও দু'জনের মৃত্যু হয়। বাকি ২২ জন গুরুতর জখম অবস্থায় চিকিৎসারত।''

এই ঘটনায় প্রধানমন্ত্রীর (PMO) দফতরের তরফে মৃতদের পরিবার পিছু ২ লাখ এবং আহতদের জন্য ৫০ হাজার টাকা আর্থিক সহায়তার ঘোষণা করা হয়। জম্মু কাশ্মীরের রাজ্যপালের দফতর থেকে আহতদের জন্য ২ লাখ টাকা, মৃতদের পরিবারের জন্য ১০ লাখ টাকা ক্ষতিপূরণ ঘোষণা করেন রাজ্যপাল। 

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.