গুরুতর রোগে আক্রান্ত আমির খানের মেয়ে!


ODD বাংলা ডেস্ক: বছর কয়েক আগেই জানা গিয়েছিল যে অভিনেতা আমির খানের (Aamir Khan) মেয়ে ইরা মানসিক অবসাদে ভুগছেন। তবে নিজেকে সেই মানসিক স্থিতির মধ্যে দিয়ে বের করে নিয়ে আসেন ইরা নিজেই। এবার ফের সেই একই জায়গায় ফিরে গেলেন আমির কন্যা (Aamir Khan Daughter) । উদ্বেগের মধ্যে দিয়ে কাটছে দিন তাঁর। ঘুম আসছে না। দম বন্ধ হয়ে নিঃশ্বাস নিতে পারছেন না। তবে প্রেমিক নুপুর শিখরের সঙ্গে কথোপকথন এবং ধীরে-স্থিরে শ্বাস-প্রশ্বাস নেওয়া 'উদ্বেগ থেকে মুক্তি পেতে সাহায্য করেছে তাঁকে'।

তবে ইরা জানান বেশ অনেকটা সময় ধরে স্নান করার পর মানসিকভাবে সুস্থ মনে হয় নিজেকে। তাই সম্প্রতি ভেজা চুলে স্নান পোশাকে ক্যামেরার সামনে নিজস্বী তুল নিজের বর্তমান পরিস্থিতি নিয়ে দীর্ঘ পোস্ট দেন আমির কন্যা।



ইরা নিজের ইনস্টাগ্রামে লেখেন, “প্যানিক এবং প্যানিক অ্যাটাকের মধ্যে পার্থক্য রয়েছে। অ্যাংজাইটি বনাম অ্যাংজাইটি অ্যাটাকের পার্থক্য রয়েছে। আমি যতদূর বুঝতে পারি, এক্ষেত্রে শারীরিক লক্ষণ দেখা যায়। ধড়ফড়, শ্বাসকষ্ট। একইসঙ্গে কান্না কান্না মনে হয়। ধীরে ধীরে দেখা দিচ্ছে। মনে হচ্ছে যেন সর্বনাশ হবে। খুব খারাপ কিছু হবে। আমি এখন এরকমটাই অমুভব করছি। আমি জানি না প্যানিক অ্যাটাক কী রকম হয়। আতঙ্ক হচ্ছে ভীষণ।”

ইরা (Ira Khan) আরও লেখেন, “আমার থেরাপিস্ট বলেছেন যদি এটি নিয়মিত হয়ে থাকে, আমাকে আমার সাইকিয়াট্রিস্টকের সঙ্গে আলোচনা বলতে হবে। যদি কোনও-রকম অনুভূতির বর্ণনার প্রয়োজন হয় এবং এটি সাহায্যে করতে পারে। বেশ অসহায় লাগছে। ইরা আর্জি যে, আমি সত্যিই ঘুমাতে চাই কিন্তু আমি ঘুমোতে পারছি না এসবের জন্য। যে ভয়টা তাড়িয়ে বেড়াচ্ছে, তা খোঁজার চেষ্টা করছি। কিন্তু একবার আঘাত পাওয়ার পর, কী করে থামতে হবে জানি না। এসবের মধ্যে দিয়েই এগিয়ে যেতে হবে। এটাই বুঝতে পারছি।” তিনি তাঁপ অনুরাগীদের কাছ থেকে জানতে চান তাঁদের এমন কিছু হয় কিনা।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.