কেমন আছেন মাধবী মুখোপাধ্যায়, কী জানাচ্ছেন চিকিৎসকরা


ODD বাংলা ডেস্ক: স্বাস্থ্যের উন্নতি হয়েছে বর্ষীয়ান অভিনেত্রী মাধবী মুখোপাধ্যায়ের(Madhabi Mukherjee)। আগামী কয়েকদিনের মধ্যেই তাঁকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হতে পারে বলে খবর হাসপাতাল সূত্রে। তবে অশিতীপর অভিনেত্রীর মাত্রাতিরিক্ত ডায়াবিটিসই চিন্তা বাড়াচ্ছে চিকিৎসকদের। 

সোমবার হাসাপাতালের পক্ষ থেকে প্রকাশিত মেডিক্যাল বুলেটিন (Medical Bulletin) অনুসারে, মাধবী মুখোপাধ্যায়ের শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। আরও বেশ কিছু শারীরিক পরীক্ষা করা হচ্ছে তাঁর। চিকিৎসকরা তাঁর সুগারের মাত্রা নিয়ে উদ্বিগ্ন। এই মুহূর্তে তাঁর সুগার লেবেল ৬.৫ শতাংশের বেশি। তাঁর রক্তাল্পতার সমস্যাও ভাবাচ্ছে। যদিও খুব শীঘ্রই তাঁকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হবে বলেও উল্লেখ করা হয়েছে এদিনের মেডিক্যাল বুলেটিনে।

জেনারেল মেডিসিন বিশেষজ্ঞ ডা. বিশ্বজিৎ ঘোষদস্তিদারের তত্ত্বাবধানে তিনি চিকিৎসাধীন। প্রসঙ্গত, গত ২৯ এপ্রিল একাধিক শারীরিক সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি করা হয়েছিল মাধবী মুখোপাধ্যায়কে (Madhabi Mukherjee)।হাসপাতালের তরফে জানানো হয়েছে, গ্যাস্ট্রোইনটেস্টিনাল ট্র‍্যাক্ট এন্ডোস্কোপি করা হয়েছে তাঁর। পরীক্ষার রিপোর্ট স্বাভাবিক। ক্ষুদ্রান্তেও কোনও জটিলতা মেলেনি রিপোর্টে। অশীতিপর এই অভিনেত্রী বেশ কয়েক বছর ধরেই রক্তাল্পতার সমস্যায় ভুগছেন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.