ঈদের শুভেচ্ছা জানাতে এসেও ট্রোলের মুখে নুসরত জাহান


ODD বাংলা ডেস্ক: টলিউড অভিনেত্রী তথা তৃণমূল সাংসদ নুসরত জাহানের ছবির তুলনায় এখন ব্যক্তিগত জীবন নিয়েই চর্চা বেশি হয়। সাম্প্রতিক সময়ে পোশাক নিয়ে প্রায়ই নেটিজেনদের কটাক্ষের শিকার হতে দেখা যাচ্ছে তাঁকে। তবে ঈদের দিনও পোশাক নিয়ে কুরুচিকর মন্তব্য শুনতে হল তাঁকে!

ঈদের দিন হাসিমুখে ভক্তদের শুভেচ্ছা জানিয়ে ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেন তৃণমূলের এই তারকা সাংসদ। ১৯ সেকেন্ডের ওই ভিডিও বার্তায় নুসরত বলেছিলেন, ''আমার পক্ষে থেকে সবাইকে ঈদের অনেক অনেক শুভেচ্ছা। ঈদ মোবারক। আশা করছি সর্বশক্তিমান আপনার এবং আপনার পরিবারের ওপর সদা কৃপাদৃষ্টি বজায় রাখবেন। সকল পরিবারের জন্য সৃষ্টিকর্তা আনন্দ আর সমৃদ্ধির দরজা খুলে দিন।''

কিন্তু নুসরতের এই পোস্ট ঘিরে সমালোচনার ঝড় উঠে নেট দুনিয়ায়। শুরুতেই নুসরাতের পোশাক দেখে ভ্রু কুঁচকেছেন নেটিজেনদের একাংশ। কেন স্লিভলেস সালোয়ার কামিজে বুকের ট্যাটু উন্মুক্ত রেখে ঈদের শুভেচ্ছা জানাবেন সাংসদ? প্রশ্ন সমালোচকদের। একজন নুসরতের পোস্টে সরাসরি লিখেছেন, ভোটের প্রচারে অংশ নিতে সালোয়ার...আর ঈদের শুভেচ্ছা জানাতে হলে লজ্জাস্থানের ওপর ট্যাটু দেখাতেই হবে। নুসরাতের সাজকে অনেকেই ‘অর্ধনগ্ন’ বলে কটাক্ষ করেছেন। 

একজন জিজ্ঞাসা করেন, ‘তুমি হিন্দু না মুসলিম?’এছাড়া ইংরেজিতে ভাষায় ঈদের শুভেচ্ছা জানানোর কারণেও ট্রোলড হোন এই নায়িকা। অনেকেই লিখেছেন, ‘বাংলা জানো না বুঝি?’ সোশ্যাল মিডিয়ায় ট্রোলড হওয়া নুসরাতের কাছে নতুন কিছু নয়। আর এসব পাত্তাও দেন না তিনি। একাধিকবার বলেছেনও যে, অসুস্থ রুচির মানসিকতাকে তিনি কখনো পাত্তা দেন না।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.