পল্লবীর অনুপস্থিতিতে ফ্ল্যাটে বান্ধবীকে নিয়ে আসতেন সাগ্নিক! বোমা ফাটালেন পরিচারিকা


ODD বাংলা ডেস্ক: অভিনেত্রী পল্লবী দে-র রহস্যমৃত্যু কাণ্ডে গতকাল রাতেই লিভ-ইন পার্টনার সাগ্নিক চক্রবর্তীকে গ্রেফতার করে পুলিশ। এবার সাগ্নিকের সম্পর্কে এবার বোমা ফাটালেন পরিচারিকা। পল্লবীর পরিবারের আগেই অভিযোগ ছিল, তাঁদের মেয়েকে ঠকাচ্ছিলেন সাগ্নিক।এবার অভিনেত্রীর পরিচারিকার বয়ানে সেই তত্ত্ব জোরদার হল।

পল্লবীর পরিচারিক সেলিমা সর্দারের দাবি, “বউদির অনুপস্থিতিতে তাঁর বন্ধু ঐন্দ্রিলা বার দুয়েক এসেছিলেন গড়ফার ফ্ল্যাটে। দাদার সঙ্গে বউদির বন্ধুর অন্তরঙ্গতা ভাল লাগেনি।” এই ঐন্দ্রিলার বিরুদ্ধে আগেই অভিযোগে সরব হয়েছেন পল্লবীর বাবা এবং পরিজনরা। এবার পরিচারিকার কথায় সাগ্নিকের সঙ্গে ঘনিষ্ঠতার তত্ত্ব উঠে আসছে।

সোমবারই পল্লবী-র বাবা নীলু দে পুলিশে মেয়ের লিভ-ইন-পার্টনার সাগ্নিক ও তাঁর বান্ধবী ঐন্দ্রিলা মুখোপাধ্যায়-সহ বেশ কয়েক জনের নামে গড়ফা থানায় অভিযোগ করেছিলেন। তার ভিত্তিতেই চলে জিজ্ঞাসাবাদ। এরপরই সাগ্নিককে গ্রেফতার করা হয়েছে। পুলিশ সূত্রে খবর, সাগ্নিকের ব্যাঙ্ক লেনদেনে অসঙ্গতি নজরে এসেছে। এছাড়া তাঁর গতিবিধিও বেশ সন্দেহজনক। 

প্রসঙ্গত, মঙ্গলবার ম্যারাথন জিজ্ঞাসাবাদের পর অভিনেত্রী পল্লবী দে-র লিভ-ইন-পার্টনার সাগ্নিক চক্রবর্তীকে গ্রেফতার করে পুলিশ। তাঁর বিরুদ্ধে, খুন, প্রতারণা, সম্পত্তি হাতানোর অভিযোগে মামলা রুজু হয়েছে বলে পুলিশ সূত্রে খবর।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.